প্রার্থনাসভায় যোগ দিয়ে বাংলাদেশে সংক্রমিত এক মৌলবি! সন্দেহভাজন আরও ২৪

সরকারি সূত্রে খবর, রবিবার পর্যন্ত বাংলাদেশে ৫৪১৬ জন সংক্রমিত আর ১৪৫ জন মৃত। ১৬ এপ্রিল থেকে মসজিদে জমায়েত নিষিদ্ধ করেছে বাংলাদেশ

প্রার্থনাসভায় যোগ দিয়ে বাংলাদেশে সংক্রমিত এক মৌলবি! সন্দেহভাজন আরও ২৪

সরকারি সূত্রে খবর, রবিবার পর্যন্ত বাংলাদেশে ৫৪১৬ জন সংক্রমিত আর ১৪৫ জন মৃত।(প্রতীকী)

ঢাকা:

রমজানের প্রার্থনায় নেতৃত্ব দিয়ে সংক্রমিত হলেন বাংলাদেশের এক মৌলবি। জানা গিয়েছে, দক্ষিণ-পশ্চিম বাংলাদেশের এক মসজিদে আয়োজিত সেই প্রার্থনাসভায় প্রায় ২৪ জন উপস্থিত ছিলেন। এমনটাই সংবাদ মাধ্যম সূত্রে খবর। বিডিনিউজ ২৪ সূত্রে খবর, বগুরা জেলার আদাডাঙা গ্রামের এক মসজিদের মৌলবি সংক্রমিত ওই ব্যাক্তি। শনিবার প্রার্থনাসভা আয়োজনের পরেই তাঁর শরীরে সংক্রমণ মিলেছে। জানা গিয়েছে, সেই মসজিদে উপস্থিত ২৪-২৫ জনের একটা তালিকা তৈরি করছে স্থানীয় প্রশাসন। সেই তালিকাভুক্তদের নমুনা পরীক্ষা করা হবে। শালিখা উপজেলার অধিকর্তা তানভির রহমান বলেছেন, "ওই মসজিদ থেকে দেড় কিমি  দূরে বাঘারপাড়া পশ্চিম গ্রামে বাড়ি ওই মৌলবির। তাঁর শরীরে সংক্রমণের নমুনা পাওয়া মাত্রই তাঁকে লকডাউনে রাখা হয়েছে।"

“লকডাউনে চোরেরা অপরাধ করছে না”, বললেন প্রধান বিচারপতি এসএ বোবদে

সরকারি সূত্রে খবর, রবিবার পর্যন্ত বাংলাদেশে ৫৪১৬ জন সংক্রমিত আর ১৪৫ জন মৃত। ১৬ এপ্রিল থেকে মসজিদে জমায়েত নিষিদ্ধ করেছে বাংলাদেশ। সংক্রমণ প্রতিরোধে এই সিদ্ধান্ত। কেন্দ্রীয় ধর্ম বিষয়ক মন্ত্রক মসজিদে জমায়েত নিষিদ্ধ ঘোষণা করে বাড়িতেই প্রার্থনা করতে নোটিশ জারি করেছে। 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)