টিভির সামনে বসে প্রধানমন্ত্রী মোদির ভাষণ শুনতে শুনতে কান ধরলেন যুবক, কেন?

TikTok Viral Video: বুধবার থেকে আগামী ২১ দিন পুরোপুরি লকডাউন অবস্থায় কাটাবে গোটা দেশ, ঠিক এই সময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে এক যুবকের এই টিকটক ভিডিও

টিভির সামনে বসে প্রধানমন্ত্রী মোদির ভাষণ শুনতে শুনতে কান ধরলেন যুবক, কেন?

PM Narendra Modi-র ভাষণ শুনে নিজের কান ধরে মাথা নাড়তে দেখা গেল এই ব্যক্তিকে

হাইলাইটস

  • মঙ্গলবার রাত ৮ টায় জাতির উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী মোদি
  • প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে শুনতে নিজের কান ধরে একটি অনুরোধ করতে থাকেন যুবক
  • নেট যেন না বন্ধ করা হয়, অনুরোধ করতে থাকেন তিনি, ভাইরাল সেই টিকটক ভিডিও

করোনা ভাইরাসের (CoronaVirus) ক্রমবর্ধমান সংক্রমণ রুখতে দেশ জুড়ে সম্পূর্ণ লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঙ্গলবার রাত ৮ টায় যখন জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছিলেন প্রধানমন্ত্রী (PM Narendra Modi) তখন দেশের কোটি কোটি মানুষ তিনি কী বলেন শোনার জন্যে হুমড়ি খেয়ে পড়েছিল টেলিভিশনের সামনে। ১৪ এপ্রিল পর্যন্ত লকডাউনের (Lockdown In India) ঘোষণা করেন প্রধানমন্ত্রী। ঠিক সেই সময় এক যুবক প্রধানমন্ত্রীর বক্তব্য শুনতে শুনতে নিজের কান ধরে মাথা নাড়তে শুরু করেন। আর এই গোটা ঘটনাটির টিকটক ভিডিও করে কেউ বা কারা ছেড়ে দেয় সোশ্যাল মিডিয়ায়, যা এই মুহূর্তে ভাইরাল (TikTok Viral Video)। কিন্তু কেন? প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে শুনতে কেন কান ধরে মাথা নাড়ছিলেন ওই যুবক? আসলে আগামী ২১ দিন সব বন্ধ থাকবে একথা জানার পর প্রমাদ গুণছিলেন তিনি। নিজের কান ধরে টেলিভিশনে দেখতে পাওয়া প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে তাঁর কাতর আকুতি, "মোদি জি দয়া করে নেট বন্ধ করবেন না"। 

পুরোপুরি লকডাউন, করোনার সঙ্গে যুঝতে ২১ দিন বাড়ির চৌকাঠ পেরোবেন না: প্রধানমন্ত্রী মোদি.

আসলে ঘরবন্দি মানুষের এখন একটাই সম্বল, তা হল নেট। সোশ্যাল সাইটের মাধ্যমে তবু মানুষ পারছেন গোটা দুনিয়ার সঙ্গে যোগাযোগ রাখতে। ঘরের বাইরে পা না রাখা এই ২১ দিনের "আনস্যোশাল" ব্যক্তিরা তাই চাইছেন অন্তত নেটের জগতে "স্যোশাল" থাকতে। তাই বারবার নেট বন্ধ না করার আবেদন করছিলেন ওই যুবক। আপনাদের জানিয়ে রাখি, নাঃ আপাতত নেট বন্ধ করার কোনও ঘোষণাই করেননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

দেখুন এই Video:

@amitkumar0981

Net band mat karna modi g live ! ##21daylockdown##coronavirus##coronaviruschallenge

♬ original sound - Amit Kumar

দেশে লাগাতার বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। এখনও পর্যন্ত দেশে ১১ জনের প্রাণ কেড়েছে এই মারণ ভাইরাস। এই ভয়ঙ্কর পরিস্থিতিতে গোটা দেশে আগামী ২১ দিনের জন্যে লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী মোদি। তিনি বলেন, "আগামী ২১ দিনের মধ্যে বাড়ির চৌকাঠ পেরোনোর কথা ভুলে যান ... কারণ আপনি এই লক্ষ্মণ রেখা পার হলে ভাইরাসটিকে বাড়িতে আমন্ত্রণ করে নিয়ে আসবেন"।

করোনা ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১১, তামিলনাড়ুতে মৃত্যু হল এক রোগীর

করোনা ভাইরাস এমনই ভয়ঙ্কর যে দেশের মানুষ একটা মাত্র ভুল পদক্ষেপ ফেললে দাবানলের মতো ছড়িয়ে পড়বে এই ভাইরাস, একথাও বলেন নরেন্দ্র মোদি। তিনি বলেন, "কিছু মানুষ মনে করছেন এই সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি শুধুমাত্র রোগীদের জন্যে। এটা একবারেই ঠিক নয়। এই ভাইরাস থেকে লড়াইয়ের একমাত্র উপায় সামাজিক দূরত্ব। এই নিয়ম মানতে হবে দেশের প্রতিটি নাগরিক, প্রতিটি পরিবার, প্রতিটি সদস্যকে, এমনকী দেশের প্রধানমন্ত্রীকেও"।

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com