This Article is From Jun 25, 2020

একদিনের মধ্যে ১৬,০০০ এরও বেশি মানুষ করোনা আক্রান্ত, মোট ৪.৭৩ লক্ষ

Coronavirus Cases in India: এই রোগ মহামারী আকারে যে যে দেশে দেখা দিয়েছে সেই তালিকায় মার্কিন যুক্তরাষ্ট্র, ব্রাজিল এবং রাশিয়ার পরেই রয়েছে ভারত

একদিনের মধ্যে ১৬,০০০ এরও বেশি মানুষ করোনা আক্রান্ত, মোট ৪.৭৩ লক্ষ

Coronavirus Cases, India: এখনও পর্যন্ত দেশে ১৪,৮৯৪ করোনা রোগী মারা গেছে

হাইলাইটস

  • করোনা ভাইরাসে কাবু দেশগুলোর মধ্যে চতুর্থ স্থানে ভারত
  • সমস্ত সতর্কতা সত্ত্বেও আটকানো যাচ্ছে না করোনা সংক্রমণ
  • দেশে প্রতিদিনই সংক্রমণের হিসাবে যেন এক নয়া রেকর্ড গড়ছে করোনা ভাইরাস
নয়া দিল্লি:

ক্রমেই যেন আরও ভয়ঙ্কর রূপ নিচ্ছে কোভিড- ১৯। গত ২৪ ঘণ্টায় ১৬,০০০ এরও বেশি মানুষ নতুন করে করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন, ফলে দেশে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা (Coronavirus Cases in India) বেড়ে দাঁড়াল মোট ৪.৭৩ লক্ষ মানুষে। তবে এরমধ্যে প্রায় ২.৭ লক্ষ রোগী সেরে উঠেছেন। ভারতে এখনও পর্যন্ত করোনার জেরে মৃত্যু হয়েছে ১৪,৮৯৪ জনের। এই প্রথম একদিনের মধ্যে আক্রান্তের সংখ্যা ১৬,০০০ এরও বেশি হল। এর আগে বুধবার নতুন করে এই মারণ রোগে আক্রান্ত হন ১৫,৯৬৮ জন।

রাজ্যে ৩১ জুলাই পর্যন্ত বাড়ল লকডাউন, বন্ধ থাকবে স্কুল, কলেজ

এখনও পর্যন্ত যতজন রোগী এদেশে করোনায় আক্রান্ত হয়েছেন তাঁদের মধ্যে ২,৭১,৬৯৭ জন রোগী চিকিৎসা সহায়তায় সুস্থ হয়ে উঠেছেন। বৃহস্পতিবার সকালে করোনা ভাইরাস থেকে পুনরুদ্ধারের হার বেড়ে দাঁড়িয়েছে ৫৭.৪২ শতাংশে। তবে গত ২৪ ঘণ্টায় অত্যন্ত সংক্রামক এই রোগের কারণে মারা গেছে ৪১৮ জন।

সন্ত্রাসবাদীদের মদত জোগানো বন্ধ করেনি পাকিস্তান, রইলো ধূসর তালিকাতেই

এই রোগ মহামারী আকারে যে যে দেশে দেখা দিয়েছে সেই তালিকায় মার্কিন যুক্তরাষ্ট্র, ব্রাজিল এবং রাশিয়ার পরেই বিশ্বের চতুর্থ বৃহত্তম ক্ষতিগ্রস্ত দেশ হিসাবে জায়গা পেয়েছে ভারত।