লকডাউনে সাফাই কর্মীদের উপরে পুষ্পবৃষ্টি, পরানো হল টাকার মালা! দেখুন ভিডিও

এক মিনিটের ভিডিওতে দেখা যাচ্ছে, দুই সাফাইকর্মী গাড়ি নিয়ে পাতিয়ালার নাভা অঞ্চলে এক লোকালয়ে প্রবেশ করছেন। আর তখনই তাঁদের উপরে শুরু হয়ে যাচ্ছে পুষ্পবৃষ্টি।

লকডাউনে সাফাই কর্মীদের উপরে পুষ্পবৃষ্টি, পরানো হল টাকার মালা! দেখুন ভিডিও

সাফাই কর্মীদের উপরে পুষ্পবৃষ্টি করতে দেখা যাচ্ছে ভিডিওয়।

হাইলাইটস

  • পঞ্জাবের সাফাই কর্মীর ভিডিওটি ভাইরাল
  • ভিডিওতে দেখা যাচ্ছে সাফাই কর্মীর মাথার উপরে লোকে পুষ্পবৃষ্টি করছে
  • পঞ্জাবের মুখ্যমন্ত্রী সেটি শেয়ার করেছেন

করোনা (CoronaVirus) সংক্রমণ রুখতে গোটা দেশের মতো লকডাউন (CoronaVirus Lockdown) চলছে পঞ্জাবেও। এই পরিস্থিতিতে পাতিয়ালার নাভা অঞ্চলের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল  (Viral Video) হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক সাফাই কর্মীর মাথার উপরে লোকে পুষ্পবৃষ্টি করছে। পাশাপাশি তাঁর গলায় পরিয়ে দিচ্ছে টাকার মালা। পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং ভিডিওটির প্রসঙ্গে বলেছেন যে, প্রতিকূল পরিস্থিতিতে অভ্যন্তরীণ মঙ্গল ভাব প্রকাশ পায়। এক মিনিটের ভিডিওতে দেখা যাচ্ছে, দুই সাফাইকর্মী গাড়ি নিয়ে পাতিয়ালার নাভা অঞ্চলে এক লোকালয়ে প্রবেশ করছেন। আর তখনই তাঁদের উপরে শুরু হয়ে যাচ্ছে পুষ্পবৃষ্টি। বাসিন্দারা তাঁদের বাড়ির ছাদে দাঁড়িয়ে ফুল ছুঁড়ছেন ও করতালি দিচ্ছেন।

এখানেই শেষ নয়। তিনজন ব্যক্তি নিজেদের ঘর থেকে বেরিয়ে এসে নোটের মালা পরিয়ে দিয়ে ওই কর্মীদের পিঠ চাপড়ে ধন্যবাদ জ্ঞাপন করেন।

দেখুন ভিডিও:


 

ভিডিওটি শেয়ার করেছেন খোদ মুখ্যমন্ত্রী। তিনি লেখেন, ‘‘নাভাতে লোকেরা সাফাই কর্মীর প্রতি সম্মান প্রদর্শন করছেন এবং তাঁদের ভালবাসা প্রকাশ করছেন, যা দেখে আমি আনন্দিত। প্রতিকূল পরিস্থিতিতে অভ্যন্তরীণ মঙ্গল ভাব প্রকাশ পায়। এইভাবে করোনা ভাইরাসের বিরুদ্ধে সামনে দাঁড়িয়ে যাঁরা লড়ছেন তাঁদের উৎসাহ বৃদ্ধি করুন।''

পাতিয়ালা লোকসভার সদস্য এবং মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের স্ত্রী, পরণীত কৌরও তাঁর টুইটার হ্যান্ডেল দিয়ে ভিডিওটি শেয়ার করেছেন।

পঞ্জাবে এখনও অবধি ৪২ জনের শরীরে করোনার ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে।