This Article is From Apr 15, 2020

বাড়ির ব্যালকনি থেকেই করলেন পার্টি, দেখুন সেই ভাইরাল ভিডিও

ভাইরাল(Viral Video) হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে নিজের নিজের ব্যালকনিতে সার দিয়ে দাঁড়িয়ে রয়েছেন বেশকিছু মানুষ এবং এরা একে অপরকে চিয়ার্সও বলছেন।

বাড়ির ব্যালকনি থেকেই করলেন পার্টি, দেখুন সেই ভাইরাল ভিডিও

বাড়ির ব্যালকনি থেকেই করলেন পার্টি

হাইলাইটস

  • বাড়ির ব্যালকনি থেকেই করলেন পার্টি
  • ইতালির একটি ভিডিও ভীষণরকম ভাইরাল হয়েছে
  • কিছু মানুষ ব্যালকনিতে দাঁড়িয়ে ওয়াইন পার্টি করছেন

করোনাভাইরাস (Coronavirus) যাতে আর না ছড়ায় তার জন্য বেশিরভাগ দেশেই লকডাউন করে দেওয়া হয়েছে। এই অবস্থায় বেশিরভাগ মানুষই ঘরবন্দি এবং সোশ্যাল ডিস্ট্যান্স মেনে চলছেন। এরকম একটা সময়ে মানুষ নতুন নতুন উপায় বের করছেন। এই সময়ই ইতালির(Italy) একটিভিডিও ভীষণরকম ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কিছু মানুষ ব্যালকনিতে(Balcony) দাঁড়িয়ে ওয়াইন পার্টি করছেন। ভাইরাল(Viral Video) হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে নিজের নিজের ব্যালকনিতে সার দিয়ে দাঁড়িয়ে রয়েছেন বেশকিছু মানুষ এবং এরা একে অপরকে চিয়ার্সও বলছেন। আসলে এরা সবাই একটা বড় লাঠির ডগায় ওয়াইন গ্লাস ধরেছেন। যাতে লাঠির একেবারে ডগায় ওয়াইন গ্লাস ধরার জন্য একটা আকঁশি করা হয়েছে।
 

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে নিজের নিজের ব্যালকনিতে সার দিয়ে দাঁড়িয়ে রয়েছেন বেশকিছু মানুষ এবং এরা একে অপরকে চিয়ার্সও বলছেন। আসলে এরা সবাই একটা বড় লাঠির ডগায় ওয়াইন গ্লাস ধরেছেন। যাতে লাঠির একেবারে ডগায় ওয়াইন গ্লাস ধরার জন্য একটা আকঁশি করা হয়েছে।
 

.