লকডাউনের মধ্যেই বিয়ে! ভিডিও কলেই হল "নিকাহ কবুল"

Coronavirus: লকডাউন চলছে, তাতে কী? এর জন্যে তো আর বিয়ে আটকে যেতে পারে না! ভিডিও কলের মাধ্যমেই বর-কনে নিজের নিজের বাড়ি থেকে সম্মতি দিলেন নতুন জীবনে...

লকডাউনের মধ্যেই বিয়ে! ভিডিও কলেই হল

Coronavirus Lockdown: লকডাউনের সময় ভিডিও কলেই হল বিয়ে, ভাইরাল হল সেই বিয়ের ভিডিও

হাইলাইটস

  • লকডাউনের মধ্যেই বিহারের পাটনায় সম্পন্ন হল বিয়ে
  • ভিডিও কলিংয়ে "নিকাহ কবুল" হল, নতুন জীবনে পা রাখলেন দম্পতি
  • আগামী ১৪ এপ্রিল পর্যন্ত গোটা দেশে লকডাউনের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী

মঙ্গলবারই প্রধানমন্ত্রী ঘোষণা করে দিয়েছেন যে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত কেউ আর বাড়ির বাইরে যেতে পারবেন না, করোনা সংক্রমণ (Coronavirus) রুখতে ঘরবন্দিই থাকতে হবে সবাইকে। কিন্তু এই লকডাউন আটকাতে পারেনি সংসার পাততে ইচ্ছুক এর দম্পতিকে। ঘরের বাইরে পা রাখা যাবে না? তাতে কি! বর-কনে দুজনেই চারদেওয়ালের মধ্যে থেকেই একে অপরকে বাঁধলেন বিবাহ বন্ধনে (Nikah on Video Call)। ভাবছেন কীভাবে? আসলে লকডাউনের (Coronavirus Lockdown) পরিস্থিতির মধ্যেই বিয়ে করার জন্যে মাথা খাটিয়ে বুদ্ধি বের করেছেন তাঁরা। গাড়ি-ঘোড়া সহ প্রায় সব বন্ধ থাকলেও দেশে খোলা আছে নেট পরিষেবা। আর সেই পরিষেবাকেই কাজে লাগিয়ে করা হল ভিডিও কলিং। তাতেই ঘরে বসে কনে বিয়ের ব্যাপারে দিলেন সম্মতি, তিনি "নিকাহ কবুল" করছেন কিনা এই প্রশ্ন ভিডিও কলে করা হলে, লাজুক কনের ভিডিও কলেই জবাব..."কবুল হ্যায়"।

বিহারের (Bihar) এই দম্পতি একে অপরকে ভিডিও কলে দেখলেন আর তিনবার স্পষ্ট স্বরে উচ্চার করলেন "কবুল হ্যায়...কবুল হ্যায়...কবুল হ্যায়"। ব্যস, ভিডিও কলেই এক অপরের সঙ্গে সংসার জীবনে বাঁধা পড়লেন তাঁরা, হাসি ফুটে উঠল ওই ভিডিও কলের সাক্ষী অন্য আত্মীয়দেরও।

টিভির সামনে বসে প্রধানমন্ত্রী মোদির ভাষণ শুনতে শুনতে কান ধরলেন যুবক, কেন?

এই "নিকাহ" বা বিয়ের ভিডিওটি সংবাদসংস্থা এএনআই টুইটারে শেয়ার করেছে। ক্যাপশনে লেখা আছে, "বিহারের পাটনায় এক দম্পতি গতকাল (মঙ্গলবার) রাজ্যে চলতি লকআউটের মধ্যেই ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে নিকাহ করেছে"।

দেখে নিন সেই Video:

পতিদেব বাড়িতে, রান্নাঘরে নাজেহাল গিন্নির কিচেন লকডাউনের আর্জি মোদিকে!

বিহারের পাটনায় ওই ভাবেই ভিডিও কলিংয়ের মাধ্যমে বিয়ে সারা হয়েছে। যতই করোনা পরিস্থিতির জেরে ঘরের চৌকাঠ না পেরোনোর কথা বলা হোক না কেন, লকডাউন আটকাতে পারেনি প্রেমিক যুগলকে। ভিডিও কলেই একসঙ্গে বাঁধা পড়েছেন তাঁরা। তাঁদের ভবিষ্যৎ জীবন সুখের হোক, এই কামনাই করছেন সবাই।

Click for more trending news