ঐশ্বর্য,আরাধ্যার করোনা পরীক্ষা নিয়ে টুইট, পরে মুছেও দেওয়া হল সেটি

করোনা আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অমিতাভ বচ্চন এবং ছেলে অভিষেক বচ্চন

ঐশ্বর্য,আরাধ্যার করোনা পরীক্ষা নিয়ে টুইট, পরে মুছেও দেওয়া হল সেটি

একটি অনুষ্ঠানে ঐশ্বর্য রাই বচ্চনের তোলা ছবি

হাইলাইটস

  • মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী টুইট করেন করোনা আক্রান্ত ঐশ্বর্য রাই বচ্চন
  • যদিও, রবিবার কিছুক্ষণ পরেই টুইটটি মুছে দেন তিনি
  • এরমধ্যেই, মুম্বইয়েরর মেয়র জানান, নেগেটিভ ফল এসেছে ঐশ্বর্যের
নয়াদিল্লি:

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং তাঁর মেয়ে আরাধ্যার করোনা পরীক্ষার ফল (COVID-19 Test Results) নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। রবিবার টুইট করে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ জানান, অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) স্ত্রী তথা বচ্চন পরিবারের পুত্রবধু অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন করোনা ভাইরাস আক্রান্ত, নেগেটিভ ফল এসেছে জয়া বচ্চনের। যদিও এই ঘোষণার কিছুক্ষণ পরেই টুইটটি মুছে দেন তিনি নিজেই। এরমধ্যেই মুম্বইয়ের মেয়র কিশোরী পেড়নেকার জানান, ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁর মেয়ে দুজনেরই করোনা নেগেটিভ হয়েছে, এমনটাই খবর পিটিআই সূত্রে। করোনা আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং ছেলে অভিষেক বচ্চন।

কনটেইনমেন্ট জোন হিসেবে সিল করে দেওয়া হয়েছে বচ্চন পরিবারের বাংলো জলশাকে, এবং সেখানকার সমস্ত বাসিন্দাকে ১৪ দিনের কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে। কনটেইনমেন্ট জোন হিসেবে সিল করে দেওয়া হয়েছে বচ্চন পরিবারের বাংলো জলশাকে, এবং সেখানকার সমস্ত বাসিন্দাকে ১৪ দিনের কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে।

রবিবার অমিতাভ বচ্চন টুইট করে জানান, তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। সেখানে তিনি লেখেন, “আমার করোনা পজিটিভ এসেছে...হাসপাতালে ভর্তি...হাসপাতাল কর্তৃপক্ষকে জানিয়েছে...পরিবার ও কর্মীদের পরীক্ষা হয়েছে, ফলাফলের অপেক্ষায়...গত ১০ দিনে আমার সংস্পর্শে আসাদের পরীক্ষা করাতে অনুরোধ জানাচ্ছি”।

অভিষেক বচ্চন করোনা আক্রান্তের খবর জানানোর পরেই, একটি পোস্টে, ভক্তদের উদ্বিগ্ন না হওয়ার আবেদন জানান তিনি।

হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, “অমিতাভ বচ্চন স্থিতিশীল এবং তাঁর মৃদু লক্ষণ” রয়েছে। তাঁকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

রবিরা অভিনেতা অনুপম খের জানান, তাঁর মা দুলারি, এবং ভাই রাজু করোনা আক্রান্ত। তবে তাঁর নেগেটিভ ফল এসেছে বলে জানান তিনি। এক নিরাপত্তারক্ষীর শরীরে করোনা পজিটিভ পাওয়ায় রেখার বাংলো সিল করে দেওয়া হয়েছে।