করোনা আক্রান্ত অমিত শাহ, দ্রত আরোগ্য কামনা করলেন মুখ্যমন্ত্রী

করোনায় মৃত্যু হয়েছে উত্তরপ্রদেশের এক মন্ত্রীর। রবিবার সকালে লখনউতে সঞ্জয় গান্ধি স্মারক হাসপাতালে মৃত্যু হয় কমল রাণি বরুণ নামে ওই মন্ত্রীর

রবিবার দেশে মোট করোনা আক্রান্ত ১৭ লক্ষেরও বেশি (ফাইল)

নয়াদিল্লি:

করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) । দিল্লি সংলগ্ন হরিয়ানার গুরুগ্রামে একটি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। টুইট করে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছেন তাঁর স্বাস্থ্য “ভালই” ছিল, তবে “চিকিৎসকদের পরামর্শে” হাসপাতালে ভর্তি হন তিনি। রবিবার দেশে মোট করোনা আক্রান্ত ১৭ লক্ষেরও বেশি। কয়েকদিন আগে মন্ত্রিসভার বৈঠকে যোগ দিয়েছিলেন অমিত শাহ। সূত্রের খবর, যারা সেখানে সংস্পর্শে এসেছিলেন তাঁদের খোঁজ চলছে এবং মন্ত্রীর সংস্পর্শে আসা ব্যক্তিদের সেল্প-আইসোলেশনে পাঠানো হবে। হিন্দিতে করা টুইটে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, “করোনা ভাইরাসের প্রাথমিক লক্ষণ থাকায়, আমি পরীক্ষা করিয়েছি, এবং রিপোর্টে পজিটিভ এসেছে। আমার স্বাস্থ্য ভাল, তবে চিকিৎসকদের পরামর্শে আমি হাসপাতালে ভর্তি হই। আমি সবাইকে অনুরোধ করব, যাঁরা কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা সেল্ফ আইসোলেশনে থাকুন এবং পরীক্ষা করান”।

করোনায় মৃত্যু হয়েছে উত্তরপ্রদেশের এক মন্ত্রীর। রবিবার সকালে লখনউতে সঞ্জয় গান্ধি স্মারক হাসপাতালে মৃত্যু হয় কমল রাণি বরুণ নামে ওই মন্ত্রীর

গত সপ্তাহে করোনা ভাইরাসে আক্রান্ত হন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহ্বাণ। ৯ দিন হাসপাতালে ছিলেন তিনি, রবিবার জানান, সুস্থ রয়েছেন তিনি।

তামিলনাড়ুর রাজ্যপাল বানোয়ারিলাল পুরোহিতও করোনা আক্রান্ত বলে জানিয়েছে চেন্নাইয়ের কাবেরি হাসপাতাল, সেখানেই ভর্তি রয়েছেন তিনি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি অমিত শাহের আরোগ্য কামনার পাশাপাশি পরিবারের জন্যও প্রার্থনা করেছেন।