লকডাউন ভেঙে পথে! ২৪ ঘণ্টায় ৮৭১ জনকে গ্রেফতার করল লালবাজার

লালবাজার সূত্রে খবর, ধৃতদের বিরুদ্ধে আইপিসি'র ধারায় মামলা রুজু হবে। সরকারি আদেশ লঙ্ঘনের মতো ধারা থাকবে সেই মামলায়।

লকডাউন ভেঙে পথে! ২৪ ঘণ্টায় ৮৭১ জনকে গ্রেফতার করল লালবাজার

লালবাজার সূত্রে খবর, ধৃতদের বিরুদ্ধে আইপিসি'র ধারায় মামলা রুজু হবে। সরকারি আদেশ লঙ্ঘনের মতো ধারা থাকবে সেই মামলায়।(ফাইল ছবি)

কলকাতা:

 লকডাউন নির্দেশ ভেঙে বাইরে বেরনোর জন্য একদিনে ৮৭১ জনকে গ্রেফতার করা হয়েছে । বুধবার এই পরিসংখ্যান দিয়েছে লালবাজার (Kolkata Police)। মঙ্গলবার বিকেল ৫টা থেকে বুধবার বিকেল পর্যন্ত শহরজুড়ে চলা নাকাবন্দি আর পুলিশি অভিযানের জেরে এই গ্রেফতারি। জানা গিয়েছে, কলকাতা পুলিশের দক্ষিণ-পূর্ব ডিভিশন থেকে ২৩৫ জন, পূর্ব শহরতলি থেকে ১৮৫ জনকে গ্রেফতার করা হয়েছে। মধ্য ডিভিশন থেকে ১৩১ জন আর দক্ষিণ-পশ্চিম থেকে ৮১ জনকে গ্রেফতার করা হয়েছে। বন্দর এলাকা থেকে ৭১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি দক্ষিণ শহরতলি থেকে ৫৪ জন, উত্তর থেকে ৪৬ জন, দক্ষিণ থেকে ৪৭ জন আর পূর্ব থেকে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, রাজ্য সরকারের লাগু করা পূর্ণ নিরাপত্তাজনিত বিধিনিষেধ  তথা লকডাউন লঙ্ঘন (Violaiting Lockdown Law) করার দায়ে এই গ্রেফতারি। 

‘‘১৫,০০০ লিটার দুধ ও ১০,০০০ কেজি সবজি ফেলে দিতে হয়েছে '': পুলিশকে আক্রমণ করে অভিযোগ ই-কমার্স সংস্থাগুলির

লালবাজার সূত্রে খবর, ধৃতদের বিরুদ্ধে আইপিসি'র ধারায় মামলা রুজু হবে। সরকারি আদেশ লঙ্ঘনের মতো ধারা থাকবে সেই মামলায়। এদিকে বুধবার দুপুরে গাড়ি আটকানোর জেরে সল্টলেকে এক তরুণী পুলিশের ওপর হামলা চালিয়েছে। এক পুলিশকর্মীর উর্দিতে 'চেটে' দেওয়ার অভিযোগ ওঠে সেই তরুণীর বিরুদ্ধে। সেই তরুণী-সহ মোট ৩ জনকে গ্রেফতার করেছে বিধাননগর কমিশনারেট বলে খবর।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Listen to the latest songs, only on JioSaavn.com