This Article is From Mar 12, 2020

করোনাভাইরাসে আক্রান্ত হলেন হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস ও রিটা উইলসন

Coronavirus Cases: হলিউডের এই বিখ্যাত ব্যক্তিত্ব জানিয়েছেন, অস্ট্রেলিয়ায় থাকাকালীনই তাঁর জ্বর হয়। করোনাভাইরাসের কারণে এখন তাঁকে আলাদা করে রাখা হয়েছে। কড়া নজরদারি রাখা হয়েছে তাঁর উপর।

করোনাভাইরাসে আক্রান্ত হলেন হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস ও রিটা উইলসন

Coronavirus আক্রান্ত হয়েছেন টম হ্যাঙ্কস ও রিটা উইলসন

হাইলাইটস

  • হলিউড অভিনেতা সম্প্রতি অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন
  • টম ট্যুইট করে নিজেই জানিয়েছেন এই কথা
  • বেশ কিছুদিন ধরেই ক্লান্তি আর গায়ে ব্যথায় ভুগছিলেন তাঁরা
নয়াদিল্লি:

এবার করোনা আক্রমণের কবলে পড়ল হলিউডও। হলিউডের বিখ্যাত অভিনেতা টম হ্যাঙ্কস (Tom Hanks) এবং তাঁর স্ত্রী রিটা উইলসন (Rita Wilson) সম্প্রতি করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন। নিজেদের রোগের তথ্য টম হ্যাঙ্কস নিজেই টুইটারে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, শ্যুটিংয়ের জন্য তিনি সম্প্রতি অস্ট্রেলিয়ায় ছিলেন। নিজের পোস্টে হলিউডের এই বিখ্যাত ব্যক্তিত্ব জানিয়েছেন, অস্ট্রেলিয়ায় থাকাকালীনই তাঁর জ্বর হয়। করোনাভাইরাসের কারণে এখন তাঁকে আলাদা করে রাখা হয়েছে। কড়া নজরদারি রাখা হয়েছে তাঁর উপর।

টম হ্যাঙ্কস করোনাভাইরাস বিষয়ে নিজের পোস্ট শেয়ার করে লেখেন, “আমাদের খুব ক্লান্ত বোধ হচ্ছিল বেশ কিছুদিন ধরেই। মনে হচ্ছিল সর্দি হয়েছে, সারা গায়ে ব্যথা। রিটার অল্প ঠাণ্ডা লেগেছিল, অল্প জ্বরও ছিল। বিষয়টায় ঝুঁকি না নিয়ে, যেমন এখন পৃথিবীতে সব জায়গাতেই করোনাভাইরাসের টেস্ট করা হচ্ছে আমরাও টেস্ট করাই। এই টেস্টেই করোনা সংক্রমণ ধরা পড়ে। এখন আমরা কী করতে পারি? চিকিৎসকদের দেওয়া নির্দেশ আমাদের পালন করতেই হবে। আমাদের আরও টেস্ট হবে এবং যাতে অন্যদের দেহে না ছড়িয়ে পড়ে তাই আমাদের আলাদা করে রাখা হবে।"

অস্ট্রেলিয়া, যেখানে টম হ্যাঙ্কস এবং রিটা উইলসনের ভাইসার সংক্রমণ ধরা পড়ে, সেখানে করোনভাইরাসের ১৩৬ টি ঘটনা প্রকাশ্যে এসেছে এবং তিনজনের মৃত্যুও হয়েছে। বৃহস্পতিবার এই দেশ করোনভাইরাস মহামারীর অর্থনৈতিক প্রভাব রোধ করতে এবং ২৯ বছরে দেশের প্রথম মন্দাকে এড়াতে ১১ বিলিয়ন মার্কিন ডলার ব্যয়ের পরিকল্পনা প্রকাশ করেছে।

.