আপ-এর মুখের ওপর দরজা বন্ধ করে দিল কংগ্রেস, দিল্লিতে একাই লড়ব, বললেন রাহুল গান্ধী

তিনি সাফ জানিয়ে দিলেন, আম আদমি পার্টির সঙ্গে কোনও জোট করার প্রশ্নই নেই। দিল্লির সাতটি লোকসভা কেন্দ্রে একাই লড়াই করবে কংগ্রেস।

 Share
EMAIL
PRINT
COMMENTS
নিউ দিল্লি: 

অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টির সঙ্গে কংগ্রেসের জোট করা নিয়ে কংগ্রেস নেত্রী শীলা দীক্ষিতের একটি মন্তব্যের ফলে যে জল্পনার সৃষ্টি হয়েছিল, তা নিমেষে সাফ হয়ে গেল কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর একটি বক্তব্যেই। তিনি সাফ জানিয়ে দিলেন, আম আদমি পার্টির সঙ্গে কোনও জোট করার প্রশ্নই নেই। দিল্লির সাতটি লোকসভা কেন্দ্রে একাই লড়াই করবে কংগ্রেস। গত সপ্তাহেই ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধীর সঙ্গে বৈঠকের পর শীলা দীক্ষিত বলেন দিল্লিতে কংগ্রেস ‘এখনও পর্যন্ত কোনও জোট করেনি'। এই বৈঠক এবং তৎপরবর্তী মন্তব্যটির আগে আম আদমি পার্টির নেতারা কংগ্রেসের তাঁদের দলের সঙ্গে জোট করার ব্যাপার নিয়ে নেতিবাচক দৃষ্টিভঙ্গির দিকে ইঙ্গিত করে জানান, রাহুল গান্ধীর এই সিদ্ধান্তটি নিয়ে আরও ভাবনাচিন্তা করা উচিত।

নীরব মোদীকে গ্রেফতারের জন্য নথিপত্র চেয়েছিল ব্রিটেন, কোনও উত্তরই দেয়নি ভারত

রাহুল গান্ধীর সঙ্গে কয়েকদিন আগের একটি বৈঠকে শীলা দীক্ষিতের নেতৃত্বাধীন দিল্লি কংগ্রেস আপ-এর সঙ্গে জোট গড়ার প্রস্তাব খারিজ করে দেয়। প্রসঙ্গত, দিল্লিতে ১৫ বছরের কংগ্রেস শাসনের অবসান ঘটিয়ে আম আদমি পার্টি এসেছিল ক্ষমতায়। মুখ্যমন্ত্রী পদে বসেছিলেন অরবিন্দ কেজরিওয়াল। ওই সময় থেকে শুরু হওয়া দুই দলের যুদ্ধ এক বছর বাদে প্রোথিত হয় আরও গভীরে। কংগ্রেসের সহায়তায় গঠন করা ৪৯ দিনের সরকার ভেঙে দেন অরবিন্দ কেজরিওয়াল।

এর আগে কেজরিওয়াল টুইট করে কংগ্রেসের বিরুদ্ধে তোপ দেগে বলেছিলেন, গোটা দেশ যখন বিজেপিকে মসনদ থেকে সরাতে চাইছে, সেই সময় কংগ্রেস বিজেপি বিরোধী শক্তিদের ভাগাভাগি করে ওদের সুবিধা করে দিচ্ছে।     



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................