দাদা রাহুলকে সঙ্গে নিয়ে লখনউতে রোড শো শুরু করলেন প্রিয়াঙ্কা গান্ধী

দলীয় দায়িত্ব নিয়ে লখনউতে পৌঁছলেন প্রিয়াঙ্কা গান্ধী। লখনউ পৌঁছে গিয়ে  রোড শো শুরু করলেন তিনি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
দাদা রাহুলকে সঙ্গে  নিয়ে লখনউতে রোড শো শুরু করলেন প্রিয়াঙ্কা গান্ধী

লখনউ-তে প্রিয়াঙ্কা গান্ধীর শোভাযাত্রা, পাশে আছেন রাহুল গান্ধী


লখনউ: 

হাইলাইটস

  1. আনুষ্ঠানিক ভাবে দলের দায়িত্ব নিচ্ছেন প্রিয়াঙ্কা গান্ধী
  2. কংগ্রেস সাধারণ সম্পাদক হিসেবে পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্ন সামলবেন তিনি
  3. সপ্তাহ দুয়েক আগে দলীয় পদে তাঁর নাম ঘোষণা করে কংগ্রেস

দলীয় দায়িত্ব নিয়ে লখনউতে পৌঁছলেন প্রিয়াঙ্কা গান্ধী। লখনউ পৌঁছে গিয়ে রোড শো শুরু করলেন তিনি। তাঁর সঙ্গে আছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। গোটা রাস্তাটাই ঢাকা পড়েছে তাঁর পোস্টারে।   রোড শো  শুরু হতেই  কর্মীদের  উদ্দেশে হাত নাড়তে  শুরু করেন প্রিয়াঙ্কা। ভিড়  ঠেলে  এগোচ্ছে  রাহুল- প্রিয়াঙ্কাদের  বাস। দুপাশে  প্রচুর মানুষ এসে জড়ো হয়েছেন। ভিড় থাকায়  যানের গতিও  কমে এসেছে।  তিনি দলের হয়ে পূর্ব উত্তরপ্রদেশের  সংগঠনের কাজ দেখভাল কববেন। তাঁর সঙ্গেই নতুন দায়িত্ব পেয়েছেন  মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তিনি পশ্চিম উত্তরপ্রদেশে কংগ্রেসকে শক্ত  ভিতের উপর দাঁড় করানোর কাজ  করবেন। ইতিমধ্যে দায়িত্ব  বুঝে  নিয়েছেন জ্যোতিরাদিত্য। আজ  তিনিও এসেছেন। আছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও। খাতায় কলমে  রাজনৈতিক জীবন শুরুর আগে পরিবর্তনের বার্তা দিয়েছেন প্রিয়াঙ্কা। শক্তি অ্যাপের মাধ্যমে রবিবার সমর্থকদের প্রিয়াঙ্কা বলেন, আমি চাই আমাদের সবার অংশগ্রহণের মাধ্যমে রাজনীতিতে একটা পরিবর্তন আসুক। রাজনীতির পরিসর এমন হোক যেখানে সকলে নিজেকে তার অংশ ভাবতে পারে। এই তিন নেতা লখনউ বিমান বন্দরে এসে নামেন। সেখান থেকে তাঁদের  স্বাগত জানিয়ে শোভাযাত্রার মধ্য দিয়ে লখনউ শহরের কংগ্রেসের কার্যালয়ে নিয়ে যাওয়া  হচ্ছে। যাত্রা  পথে  মাঝে  মধ্যেই  থামতে  দেখা  যাচ্ছে তাঁদের।   কোনও কোনও জায়গায় সংক্ষিপ্ত বক্তব্যও পেশ করতে  হচ্ছে  তাঁদের। এরকমই এক জায়গায় রাহুল বলেন,  আমাদের লক্ষ্য উত্তরপ্রদেশে কংগ্রেসের  আদর্শে বিশ্বাস করে এমন সরকার গড়া। এই কাজের জন্যই প্রিয়াঙ্কা এবং সিন্ধিয়া  দায়িত্ব নিয়েছেন। তাই তাঁরা শুধু লোকসভা  নয়  বিধানসভা ভোট নিয়েও ভাব্বেন। যতক্ষণ না  এখানে কংগ্রেসের সরকার তৈরি হচ্ছে আমরা  স্বস্তিতে থাকবো না।                                 

দিল্লিতে কেন্দ্রের বিরুদ্ধে চন্দ্রবাবুর অনশনকে সমর্থন জানালেন মমতা

এই কার্যালয় থেকেই সাংবাদিক সম্মেলন করবেন প্রিয়াঙ্কা। জানা গিয়েছে  আগামী তিন চার  দিন  উত্তরপ্রদেশেই থাকছেন প্রিয়াঙ্কা।  বিভিন্ন এলাকার নেতাদের সঙ্গে কথা  বলে সংগঠনের হাল  হকিকত বুঝে নেবেন তিনি।  দেশের সবচেয়ে  বড় রাজ্য উত্তরপ্রদেশে ৮০ টি লোকসভা কেন্দ্র রয়েছে। তার মধ্যে  প্রায় ৪০ টি নিয়ে বৈঠক করবেন বলে খবর। এরপর দিল্লি ফিরে যাওয়ার কথা তাঁর। তবে এই সফরে পূর্ব উত্তরপ্রদেশের কয়েকটি জায়গাতেও যেতে পারেন।

সক্রিয় রাজনীতিতে এখন এলেও প্রিয়াঙ্কা  দীর্ঘ দিন ধরেই কংগ্রেসের প্রচারে থাকেন  তিনি। কিন্তু এতদিন  নিজেকে গান্ধীদের খাস তালুক অমেঠী এবং রায়বরেলীতেই নিজেকে সীমাবদ্ধ করে রেখেছেন প্রিয়াঙ্কা। এবার তাঁর পরিধি বাড়ছে।                    



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................