পাক বিয়ের 'গ্ল্যামার' বাড়াতে লাহোরে শত্রুঘ্ন সিনহা?

লাহোরের  ব্যবসায়ী মিয়া আসাদ এহসানের আমন্ত্রণে সেখানে যান বর্ষীয়ান কংগ্রেস নেতা। অনেকেই ছবি দেখে বলছেন, পাক বিয়ের গ্ল্যামার বাড়াতেই নাকি সেদেশে পা রেখেছেন তিনি।

পাক বিয়ের 'গ্ল্যামার' বাড়াতে লাহোরে শত্রুঘ্ন সিনহা?

বিয়ের আসর মাত শত্রুঘ্ন-র উপস্থিতিতে

হাইলাইটস

  • লাহোরে বিয়ের আমন্ত্রণে কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা
  • পাকিস্তানের এক ব্যবসায়ী তাঁকে আমন্ত্রণ জানান
  • অভিনেত্রী রিমা খানও শেয়ার করেছেন ছবি
নয়া দিল্লি:

পড়শি দেশ শুধুই শত্রু নয়। সেখান থেকেও এদেশের মানুষকে সাদর আমন্ত্রণ জানানো হয় বিয়ের নেমন্তন্ন খেতে। যেমন, লাহোরে (Lahore) আমন্ত্রিত ভারতীয় কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। বিয়ের সময় তাঁর কয়েকটি ছবি প্রকাশ পেয়েছে। এতে তাকে মঞ্চে বসে থাকতে দেখা যায়। তাঁর এই ছবি সোশ্যালেও শেয়ার করা হয়েছে। খবর, লাহোরের  ব্যবসায়ী মিয়া আসাদ এহসানের আমন্ত্রণে সেখানে যান বর্ষীয়ান কংগ্রেস নেতা। অনেকেই ছবি দেখে বলছেন, পাক বিয়ের গ্ল্যামার বাড়াতেই নাকি সেদেশে পা রেখেছেন তিনি।

পাক অভিনেত্রী রিমা খান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবিও শেয়ার করেছেন। সেখানে তাঁকে বিয়ের অনুষ্ঠানে শত্রুঘ্ন সিনহার পাশে বসে থাকতে দেখা গেছে।

প্রসঙ্গত, শত্রুঘ্ন সিনহা প্রথমে বিজেপির জনপ্রিয় নেতা হিসেবেই পরিচিত ছিলেন। ২০১৯-এর মে মাসে অনুষ্ঠিত লোকসভা নির্বাচনে বিজেপি থেকে সরাসরি কংগ্রেসে যোগদান করেন তিনি। কংগ্রেস তাঁকে পাটনা সাহেব লোকসভা আসন থেকে প্রার্থী করলেও কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদের কাছে নির্বাচনে হেরে যান তিনি।

वीडियो: সিএএ-এনআরসি-র প্রতিবাদে যশবন্ত-শত্রুঘন সিনহার নেতৃত্বে গান্ধী পদযাত্রা

  

Listen to the latest songs, only on JioSaavn.com