করোনা পরিস্থিতিতেও সরকার কী কী "অর্জন" করেছে? নিশানা রাহুল গান্ধির

Modi Government: এই সঙ্কটের সময়েও কেন্দ্রীয় সরকার রাজস্থানের গেহলট সরকারকে ক্ষমতাচ্যুত করতে ষড়যন্ত্রের জাল বুনছে, এমন অভিযোগও করেন কংগ্রেস সাংসদ

করোনা পরিস্থিতিতেও সরকার কী কী

Coronavirus Crisis: করোনা পরিস্থিতি নিয়ে ফের কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করলেন সনিয়া পুত্র (ফাইল চিত্র)

হাইলাইটস

  • করোনা পরিস্থিতি নিয়ে ফের একবার কেন্দ্রকে বিঁধলেন রাহুল গান্ধি
  • এই সঙ্কটের পরিস্থিতিতেও মোদি সরকার রাজনীতি করে গেছে বলে অভিযোগ তাঁর
  • একটি টুইটে কী কী হাসিল করেছে মোদি সরকার তার তালিকা তুলে ধরেছেন রাহুল

করোনা ভাইরাস (Coronavirus) মহামারীর দাপট যত বাড়ছে ততই যেন ধারালো হচ্ছে বিরোধী দল কংগ্রেসের সমালোচনার অস্ত্র। ফের তাই মঙ্গলবার কেন্দ্রে ক্ষমতাসীন মোদি সরকারকে (Modi Government) নিশানা করলেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধি। ভারতে মোট কোভিড-১৯ (Covid-19) আক্রান্তের সংখ্যা ১১ লক্ষ ছাড়িয়ে গেছে। দিনে দিনে আরও শক্তি বৃদ্ধি করছে মারণ ভাইরাসটি। ঠিক এই সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সরকারকে দেশের করোনা পরিস্থিতি নিয়ে কটাক্ষের হুলবিদ্ধ করলেন সনিয়া পুত্র (Rahul Gandhi)। গত সাত মাস ধরে করোনা ভাইরাসের সংক্রমণকালেও (Coronavirus Crisis) মোদি সরকার ঠিক কী কী "অর্জন করতে পেরেছে" তারই একটি হিসাব টুইটারে তুলে ধরলেন তিনি। পাশাপাশি, নিজের টুইটে রাহুল গান্ধি রাজস্থানের বর্তমান রাজনৈতিক চাপানউতোরের কথাও উল্লেখ করেছেন। কেন্দ্রীয় সরকারই  রাজস্থানের গেহলট সরকারকে ক্ষমতাচ্যুত করতে ষড়যন্ত্রের জাল বুনছে, এমন অভিযোগও করেন ওই কংগ্রেস সাংসদ।

অক্সফোর্ডে তৈরি করোনা টিকার পরীক্ষামূলক ব্যবহার শুরু হবে ভারতেও

রাহুল গান্ধি নিজের টুইটে লিখেছেন- "করোনা পরিস্থিতি সরকার যে সমস্ত বিষয় অর্জন করেছে তা হল: ফেব্রুয়ারি-নমস্তে ট্রাম্প, মার্চ- মধ্যপ্রদেশে সরকার ফেলা হয়েছে, এপ্রিল-মোমবাতি জ্বলেছে, মে- সরকারের ষষ্ঠ বার্ষিকী পালন করা, জুন- বিহারে ভার্চুয়াল সমাবেশ, জুলাই- রাজস্থান সরকারে ফেলে দেওয়ার চেষ্টা করছে। এই সব কারণেই এখন করোনার সঙ্গে যুদ্ধে দেশ 'স্বাবলম্বী'।"

ভালভযুক্ত N-95 মাস্ক আদৌ কি নিরাপদ? বিশেষ মাস্ক পরা নিয়ে কেন্দ্রের সতর্কতা জারি!

দেখুন রাহুল গান্ধির করা সেই টুইট:

মঙ্গলবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের প্রকাশিত পরিসংখ্যান অনুসারে, গত ২৪ ঘণ্টার মধ্যে ৩৭,১৪৮ জন নতুন করে এই রোগে সংক্রমিত হয়েছে, ফলে ভারতে করোনভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ১১,৫৫,১৯১ এ এসে দাঁড়িয়েছে। গত একদিনে আরও ৫৮৭ জনের প্রাণ কেড়েছে এই মারণ ভাইরাস। ফলে সব মিলিয়ে মৃত্যু হয়েছে ২৮,০৮৪ জনের।

ভিডিও: ১৭২ দিনে দেশে করোনা সংক্রমিতের সংখ্যা ১১ লক্ষ ছাড়িয়ে গেছে