প্রেমিককে মাদক দেওয়ার চেষ্টায় কলেজ পড়ুয়া গ্রেপ্তার

এই ঘটনার জন্য জেল অধিকারী এবং পুলিশ খুবই বিস্মিত হয়েছে

 Share
EMAIL
PRINT
COMMENTS
প্রেমিককে মাদক দেওয়ার চেষ্টায় কলেজ পড়ুয়া গ্রেপ্তার
কলকাতা:  কলেজের দ্বিতীয় বর্ষের একটি মেয়েকে গ্রেপ্তার করা হয়েছে, অভিযোগ উঠেছে, মেয়েটি নাকি তার প্রেমিককে জেলে মাদক দ্রব্য সাপ্লাই দেওয়ার চেষ্টা করছিল, ছেলেটি মাদক দ্রব্য পাচারের অভিযোগে জেলে বন্দি । ঘটনাটি ঘটেছে কলকাতার দমদমে অবস্হিত সংশোধনাগারে। 

এক রাত জেলে বন্দি রাখার পর তাকে আদালতে তোলা হয় এবং তারপর সে জামিনে মুক্তি পায়। কিন্তু এই ঘটনার জন্য জেল অধিকারী এবং পুলিশ খুবই বিস্মিত হয়েছে।আসলে মাত্র চারদিন আগেই শহরের প্রাণকেন্দ্র আলিপুর জেলের একজন ডাক্তারকে গ্রেপ্তার করা হয়েছে, সে জেলের বন্দিদের মাদকদ্রব্য, মোবাইল প্রভৃতি যোগান দিত। 

মঙ্গলবার, মেয়েটি দমদম সেন্ট্রাল কারেকশন হোম-এ আসে তার 25 বছর বয়সী প্রেমিকের সাথে দেখা করতে। ছেলেটি গত আড়াই বছর ধরে এই হোমে বন্দি।জেলের সুপারিনটেনডেন্ট-এর কথা অনুসারে, মেয়েটির হাতে একটা প্যাকেট ছিল, তার মতানুসারে তাতে ব্লেড, শ্যাম্পু, পাউডারের কৌটো প্রভৃতি জিনিস রাখা ছিল।

কিন্তু জিনিস গুলি দেখে আধিকারিকের একটু সন্দেহ হয়, তিনি পাউডার পরীক্ষা করে দেখেন এবং বুঝতে পারেন যে, এই পাউডারের মধ্যে মাদক মেশানো আছে। কি ধরনের মাদক মেশানো আছে তা জানার জন্য এই দ্রব্যের নমুনা গবেষণাগারে পাঠানো হয়েছে। কিন্তু সেই কলেজ পড়ুয়াকে সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করা হয়। 

জেলের কতৃপক্ষ থেকে ঠিক কি ধরনের মাদক ছিল তা এখনও পরিষ্কার করে বলা হয়নি, তবে পুলিশের সন্দেহ অনুসারে তাতে 'গাঞ্জা' ছিল, কিন্তু সাংবাদিকরা দাবি করছে যে, সেটা আসলে হেরোইন।   

কলকাতা থেকে 30 কিমি. দূরে অবস্থিত বারাসাতের বাসিন্দ এই মেয়েটি। সে মধ্যমগ্রাম কলেজে সংস্কৃত নিয়ে পড়াশোনা করছে। পুলিশ সূত্র অনুসারে মাদকের পরিমান 295 গ্রাম ছিল বলেই তাকে জামিনে ছাড়া হয়েছে। 

Comments
মেয়েটির উকিল জয় সাহা জানিয়েছে যে, তার কাছ থেকে 'গাঞ্জা' পাওয়া গেছে, আর যদি এক কিলোর ওপর 'গাঞ্জা' পাওয়া যেত, তাহলে সেটা ছিল জামিন অযোগ্য অপরাধ। 

শুক্রবার, 9 ই জুন, আলিপুরের ডাক্তারকে 'হাতে না হাতে' ধরা হয়েছে, তার কাছ থেকে গাঞ্জা, মদ, 35  টি মোবাইল ফোন, চার্জার এবং 1.46 লক্ষ টাকা পাওয়া গেছে। পুলিশ সূত্র থেকে জানা গেছে এই ডাক্তার গত দশ বছর ধরে সেখানে কাজ করছে।  
 

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................