সাতসকালেই টুইটে প্রধানমন্ত্রী মোদিকে শুভেচ্ছা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

Narendra Modi Birthday: বাংলাভাষাতেও প্রধানমন্ত্রীকে তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী।

 Share
EMAIL
PRINT
COMMENTS
সাতসকালেই টুইটে প্রধানমন্ত্রী মোদিকে শুভেচ্ছা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

Happy Birthday Narendra Modi: লোকসভা নির্বাচনের পর বুধবার এই প্রথম নরেন্দ্র মোদির মুখোমুখি হতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি)।


প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আজ (মঙ্গলবার) ৬৯ তম জন্মদিন (PM Modi's 69th birthday) । মোদির জন্মদিনে তাঁকে টুইট করে জন্মদিনের শুভেচ্ছাবার্তা (Mamata Banerjee wishes PM Modi) দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবারই দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার কথা মুখ্যমন্ত্রীর। "প্রধানমন্ত্রী @ নরেন্দ্র মোদি জিকে জন্মদিনের শুভেচ্ছা," প্রধানমন্ত্রী মোদির কট্টর-সমালোচক হিসাবে খ্যাত মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে এই ভাবেই শুভেচ্ছা জানান নরেন্দ্র মোদিকে। বাংলাভাষাতেও প্রধানমন্ত্রীকে (Narendra Modi) তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল নেত্রী।

মমতা বন্দ্যোপাধ্যায় আজ (মঙ্গলবার) সন্ধ্যায় দিল্লিতে অবতরণ করবেন বলে আশা করা হচ্ছে। বুধবার বিকেল সাড়ে ৪ টে নাগাদ তিনি প্রধানমন্ত্রী মোদির সঙ্গে সাক্ষাৎ করবেন।

৬৯ -এ পা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কিভাবে কাটাবেন আজকের দিনটি?

লোকসভা নির্বাচনের পর বুধবার এই প্রথম নরেন্দ্র মোদির মুখোমুখি হতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁরা রাজ্যের বিভিন্ন সমস্যাগুলি নিয়ে আলোচনা করতে পারেন বলে সূত্র জানিয়েছে।

সূত্রের খবর অনুসারে প্রধানমন্ত্রী মোদির সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকে আলোচ্য বিষয়গুলির মধ্যে রাজ্যের নাম পরিবর্তন সংক্রান্ত বিষয়টিও অন্তর্ভুক্ত থাকবে। তৃণমূল কংগ্রেস এই রাজ্যের নাম পশ্চিমবঙ্গ থেকে বদলে বাংলা করতে চায়।

"কেন মমতা বন্দ্যোপাধ্যায় মোদির সঙ্গে দেখা করছেন সেটা ওপেন সিক্রেট":বিজেপি

বাজেট অধিবেশন চলাকালীন সুদীপ বন্দোপাধ্যায়ের নেতৃত্বে একটি দলীয় প্রতিনিধি দল এই দাবি উত্থাপন করে প্রধানমন্ত্রী মোদির সঙ্গে সাক্ষাতও করেছিলেন, তবে সেই সময় কেন্দ্র এই দাবিতে সম্মতি দেয়নি।

গত জুনে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রীর ডাকা সর্বদল বৈঠক এড়িয়ে যান, যেখানে "ওয়ান নেশন ওয়ান ইলেকশন" অর্থাৎ "এক জাতি এক নির্বাচন” -এর উদ্যোগটি নিয়ে আলোচনা করা হয়। এ বিষয়ে বিরোধীরা কী বলছেন তা জানতেই ওই বৈঠকের আহ্বান করেন প্রধানমন্ত্রী। কিন্তু সেইসময় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এক দিনের আলোচনা এই বিষয়টি সম্পর্কে বিচার করার জন্যে যথেষ্ট নয়।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................