সহপাঠীর ধাক্কা, স্কুলের দোতলা থেকে পড়ে মৃত্যু ছাত্রের

স্কুলের প্রিন্সিপাল টি রজনী জানান, সোমবার মধ্যাহ্নভোজের বিরতির সময়ে এই ঘটনা ঘটে। সেই সময় একে অপরকে ঠেলাঠেলি করছিল রিষভ আর্য ও হৃত্ত্বিক কুমার সিং।

সহপাঠীর ধাক্কা, স্কুলের দোতলা থেকে পড়ে মৃত্যু ছাত্রের

একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে নিউজলপাইগুড়ি থানার পুলিশ, তবে কোনও অভিযোগ দায়ের হয়নি।(ছবি প্রতীকি)

শিলিগুড়ি:

স্কুলের দোতলা থেকে পড়ে মৃত্যু হল নবম শ্রেণীর এক ছাত্রের। অপর এক ছাত্র আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। স্কুলের প্রিন্সিপাল টি রজনী প্রসাদ জানিয়েছেন, সোমবার মধ্যাহ্নভোজের সময় একে অপরের সঙ্গে ঠেলাঠেলি করছিল রিষভ আর্য এবং হৃত্ত্বিক কুমার সিং। সেই সময় একজন জানালা দিয়ে ছিটকে নীচে পড়ে যায়। তিনি বলেন, “দুর্ভাগ্যবশত, যে জানালা দিয়ে ওরা ছিটকে পড়েছে, তার কোনও গ্রিল ছিল না। তিনদিন আগে গ্রিল ভেঙে গিয়েছে এবং সেগুলি সরিয়ে ফেলা হয়েছে, আমি সেটা জানতাম না”। তরিঘরি দুই ছাত্রকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানেই রিষভ আর্যকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন বলে জানিয়েছেন প্রিন্সিপাল।

জলপাইগুড়িতে অবৈধ বালি খাদানে পড়ে ১০ বছরের বালকের মৃত্যু

হৃত্ত্বিক কুমার সিং-এর বাঁ হাতে আঘাত লেগেছে বলে জানিয়েছেন তাঁর বাবা। স্কুলের সিসিটিভি ক্যামেরার হার্ডডিস্ক বাজেয়াপ্ত করেছে পুলিশ। সেই সময় দায়িত্বে থাকা নিরাপত্তা রক্ষীর সঙ্গেও কথাবার্তা চালোন হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা। সোমবারই স্কুল কর্তৃপক্ষ এবং দুই ছাত্রের পরিবারের সঙ্গে দেখা করেন রাজ্যর পর্যটনমন্ত্রী গৌতম দেব।

Newsbeep

ঘটনাটিকে দুর্ভাগ্যজনক বলে মন্তব্য করে তিনি বলেন, “কীভাবে একটি স্কুলে এই ধরণের ঘটনা ঘটতে পারে, আমরা তা খোঁজ নিয়ে জানার চেষ্টা করব”।

একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে নিউজলপাইগুড়ি থানার পুলিশ, যদিও এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি।