দুই বোনের বিকৃত ছবি TikTok-এ দিয়ে গ্রেফতার ভাই

ভাই-বোনের সম্পর্কেও এবার চূড়ান্ত বিকৃতি! সৌজন্যে সেই সোশ্যাল মিডিয়া।

দুই বোনের বিকৃত ছবি TikTok-এ দিয়ে গ্রেফতার ভাই

বোনের ছবি নিয়ে অসভ্যতা ভাইয়ের

আজমগড়:

ভাই-বোনের সম্পর্কে চূড়ান্ত বিকৃতি! সৌজন্যে সোশ্যাল মিডিয়া। খবর, উত্তরপ্রদেশের আজমগড়ে দ্বাদশ শ্রেণির ছাত্র তার দুই বোনের ছবি বিকৃত করে (morphed videos) আপলোড করে টিকটক অ্যাপে (TikTok)। প্রশাসনের কাছে খবর পৌঁছোতেই সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হয়েছে ভাইকে।  পুলিশ জানিয়েছে, টিকটকে নিজেদের এরকম বিকৃত ছবি দেখেই মাথায় হাত দুই বোনের। অপমানের হাত থেকে বাঁচতে তড়িঘড়ি তারা স্থানীয় থানায় ভাই পঙ্কজ সাহানির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার হয় সে।

আশ্চর্য! পরীক্ষার চাপ থেকে মুক্তি দিতে পড়ুয়াদের জ্যান্ত কবরচাপা দিচ্ছে এই বিশ্ববিদ্যালয়

পুলিশি জেরায় পঙ্কজ জানিয়েছে, এক বিয়ে বাড়িতে দুই বোনের সঙ্গে দেখা হয় তার। সেখানেই সে বোনেদের ছবি তোলে। পরে সেই সব ছবির বিকৃতি ঘটিয়ে ফেসবুক আর টিকটকে আপলোড করে ফেক অ্যাকাউন্ট খুলে। পঙ্কজের এই কথা আবারও প্রমাণ করল, বিজ্ঞান কিছু ক্ষেত্রে সম্ভবত অভিশাপ। যতই ফেসবুক নেটিজেনরা সুরক্ষিত বলে দাবি করুক, আদতে তা নয়।

মালা বদলের সময় বরের উদ্দাম নাগিন ডান্স! কলেজছুট পাত্রের সঙ্গে বিয়ে ভেস্তে দিলেন কনে

এবিষয়ে আজমগড়ের পুলিশ সুপার ত্রিবেণী সিংহ জানিয়েছেন, "আমরা টিকটকে একটি নোটিশ পাঠিয়েছি এই বিকৃত ভিডিও পাবলিশ করার জন্য। জানতেও চেয়েছি, কীভাবে তারা তাদের প্ল্যাটফর্মে অপরাধমূলক কাজেের সহযোগিতা করছে?'' একই সঙ্গে তিনি আরও জানিয়েছেন, চিনের এই সংস্থার কাছে তাঁরা প্রশ্ন রেখেছেন, এই অপরাধমূলক কাজের জন্য তারা কী পদক্ষেপ নিতে চলেছে? পাশাপাশি, টিকটকের বিরুদ্ধে ২০০৯-এ সংশোধিত ৩ (২) (গ) এবং ধারা ৮৫-তে মামলা দায়ের করা হয়েছে। "

Viral Video: নদীতে অদ্ভুতদর্শন মাছ! মানুষের মুখের মতো দেখতে প্রাণিকে ঘিরে চাঞ্চল্য

খবর, ঘটনার পরেই কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রকের সাইবার অপরাধ দমন শাখা এবং ই-সুরক্ষা শাখা টিকটক অ্যাপ কর্তৃপক্ষকে ভারতবিরোধী ও অবৈধ কার্যকলাপের জন্য কড়া নোটিশ পাঠিয়েছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)Click for more trending news


More News