This Article is From Jan 23, 2019

আগুন লাগল ছত্তিশগড়ের হাসপাতালের শিশুবিভাগের সামনে, অসুস্থ হয়ে পড়ল তিনজন

হাসপাতালের শিশুবিভাগের সামনে থাকা অগ্নি নিয়ন্ত্রক ইউনিটে আগুন লাগে প্রথমে। সমস্ত শিশুকে ওই বিভাগ থেকে সরিয়ে নিরাপদে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

আগুন লাগল ছত্তিশগড়ের হাসপাতালের শিশুবিভাগের সামনে, অসুস্থ হয়ে পড়ল তিনজন

আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে দমকল মাত্র ৪০ মিনিটের মধ্যে।

বিলাসপুর, ছত্তিশগড়:

ফের হাসপাতালে আগুন লাগার ঘটনা ঘটল। এবারের ঘটনাস্থল ছত্তিশগড়ের বিলাসপুর। ওই শহরের ছত্তিশগড় ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস হাসপাতালের একটি অংশে মঙ্গলবার আগুন লেগে যায় আচমকা। প্রবল ধোঁয়া নির্গত হতে থাকার ফলে অসুস্থ হয়ে পড়েন তিনজন কর্মী। আগুন লাগার ফলে হাসপাতালের শিশুবিভাগে ভর্তি থাকা ৪০ জন শিশুকে তড়িঘড়ি অন্যত্র নিয়ে যাওয়া হয়। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, শর্ট সার্কিটের ফলেই এই অগ্নিকাণ্ড। “হাসপাতালের শিশুবিভাগের সামনে থাকা অগ্নি নিয়ন্ত্রক ইউনিটে আগুন লাগে প্রথমে। সমস্ত শিশুকে ওই বিভাগ থেকে সরিয়ে নিরাপদে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তবে, আগুন নেভানোর কাজে ব্যস্ত থাকা তিনজন কর্মচারী ধোঁয়ায় তীব্র শ্বাসকষ্ট সহ্য করতে না পেরে অজ্ঞান হয়ে যান। এই হাসপাতালেই তাঁদের চিকিৎসা চলছে”, জানানো হয় হাসপাতালের পক্ষ থেকে।

আরও পড়ুনঃ বড় পদ দিয়ে সক্রিয় রাজনীতির ইনিংস শুরু করলেন প্রিয়াঙ্কা

ওই তিনজন কর্মচারীর নাম ইকবাল, রুদ্র এবং উপেন্দ্র। আগুন লাগার সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় দমকলকে। তারা এসে ৪০ মিনিটের মধ্যেই আগুনকে নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এই হাসপাতালেই মঙ্গলবার এক সদ্যজাতের মৃত্যু হয় বলে জানা গিয়েছে। তবে, তার সঙ্গে এই অগ্নিকাণ্ডের কোনও সম্পর্ক নেই।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.