নদীতে দেখা গেল ৬৫ ফুটের রহস্যময় 'দৈত্য',জল থেকে বেরোনোর পর...দেখুন ভিডিও

চিনের (China) ইয়াংগৎজি নদীতে (Yangtze River) দেখা গেল কালো রঙের এক ভয়ানক চেহারা, চিনের সোশ্যাল প্ল্যাটফর্মে এই ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়েছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
নদীতে দেখা গেল ৬৫ ফুটের রহস্যময় 'দৈত্য',জল থেকে বেরোনোর পর...দেখুন ভিডিও

65-Foot Monster: ৬৫ ফুটের রহস্যময় 'দৈত্য' নদীতে দেখা গেছে, ভাইরাল হয়েছে ভিডিও


চিনের (China) ইয়াংগৎজি নদীতে (Yangtze River) দেখা গেল কালো রঙের এক ভয়ানক চেহারা, চিনের সোশ্যাল প্ল্যাটফর্মে এই ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়েছে। এই ভিডিওটি নিয়ে সাংঘাতিক চাঞ্চল্য ছড়িয়েছে বলে জানা গেছে। বিবিসির খবর অনুযায়ী, পিয়ার ভিডিওটি এই ভিডিও পোস্ট করেছে। যার ৬ মিলিয়ন ভিউ ইতিমধ্যেই হয়ে গেছে। এই ভিডিওটি সম্পর্কে বিভিন্ন কথা বলছে অনেকেই। সোশ্যাল মিডিয়ায় এই কায়াকে 'থ্রি জর্জেস ওয়াটার মনস্টার' অর্থাৎ জল দৈত্য নামে ডাকা হচ্ছে। হুবেই প্রদেশের থ্রি জর্জ বাঁধের কাছে জলের ঢেউয়ের মধ্যে এই জল রাক্ষসের কাঠামোটি দেখা গেছে। কেউ কেউ বলছেন যে ক্রমবর্ধমান দূষণের কারণেই এটি তৈরি হয়েছে, আবার অন্যরা একে পৌরাণিক দৈত্য হিসাবে বর্ণনা করেছেন।

'কুড়ুক্কু' গানের তালে নেচে উঠলেন পুরোহিত! শেয়ার করলেন নায়ক নিজে

তবে এই ধরণের নানা জল্পনা উড়িয়ে দিয়েছেন গার্ডিয়ান-এর বিজ্ঞানীরা। তাঁদের মতে এটি জলদৈত্য বা অন্য কিছু নয়। বরং জলের মধ্যে থাকা কোনও বড়সড় সাপের দেহ হতে পারে এটি, বলছেন তাঁরা। 

দেখুন VIDEO:

কিন্তু শেষ পর্যন্ত অনেক কসরতের পর যখন একে জল থেকে তুলে আনা হয়েছিল তখন একে দেখে সবাই থ হয়ে গেছিল। দ্য গার্ডিয়ান জানিয়েছে, যখন এটিকে টেনে আনা হয় তখন দেখা যায় এটি দৈত্য বা সাপ, এসব কিছুই নয়, এটি ৬৫ ফুটের একটি বড় এয়ারব্যাগ। নৌকা ঘাটে কাজ করা ওই লোকেরা কালো দীর্ঘ একটি টুকরো জল থেকে টেনে তোলেন, যা  দেখে মনে হয়েছে যে এটাকে কোনও একটি শিপইয়ার্ড থেকে ফেলে দেওয়া হয়েছিল।

TikTok Top 5: 'Wakhra Song' -এর তালে তাল মিলিয়ে নেচে উঠলেন বিদেশিনী, দেখুন VIDEO

sas0hsr

পরে এই ছবি শেয়ার করে সাঙ্ঘাইস্ট। ভাবুন একবার কী মজার ব্যাপার। লোকে যাকে জলের দৈত্য বলে মনে করছিল শেষ পর্যন্ত তা এয়ারব্যাগ হল! এ যেন রুমাল-বেড়ালের উলট পুরাণ, মানে ছিল বেড়াল হল রুমাল!  তবে খুব তাড়াতাড়ি এই এয়ারব্যাগটি কোথা থেকে জলের মধ্যে এলো তা খতিয়ে দেখা হবে বলে জানা গেছে।

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................