This Article is From May 07, 2018

শিনা বোরা কাণ্ডের সঙ্গে মিল পাওয়া গেল মুম্বাইয়ের সেলুন স্টাফ হত্যার : পুলিশ

কিভাবে কৃতি ভয়াসের দেহ নিখোঁজ হল?সেই উত্তর খুজতে গিয়ে তদন্তকারী মুম্বাইয়ের ক্রাইম ব্র্যাঞ্চের আধিকারিকরা শিনা বোরা হত্যাকান্ডের মামলাটির অনেকটা মিল খুজে পেলেন।

শিনা বোরা কাণ্ডের সঙ্গে মিল পাওয়া গেল মুম্বাইয়ের সেলুন স্টাফ হত্যার  : পুলিশ

অনেক দিন ধরে কৃতি ভয়াসের মৃতদেহ গাড়ির মধ্যে লুকানো ছিল

কিভাবে কৃতি ভয়াসের দেহ নিখোঁজ হল?সেই উত্তর খুজতে গিয়ে তদন্তকারী মুম্বাইয়ের ক্রাইম ব্র্যাঞ্চের আধিকারিকরা শিনা বোরা হত্যাকান্ডের মামলাটির অনেকটা মিল খুজে পেলেন। তাদের মতে, ইন্দ্রাণী মুখোপাধ্যায় একটি গাড়ি মধ্যে যেভাবে শিনা বোরার শ্বাসরোধ করেছিলেন ঠিক সেভাবেই সিদ্ধেশ তমহঙ্কর ও তার সহকর্মী খুশি সাহজানিও গাড়িতে  বেড়াতে নিয়ে গিয়ে হত্যা করেছে কৃতি ভয়াসকে ।পাশাপাশি শিনা বোরা কেসের সাথে আরেকটি সাদৃশ্য হল যে, গাড়িতে হত্যার পাশাপাশি দীর্ঘদিন ধরে শরীরটি গাড়ির ভিতরে রাখা হয়েছিল, যতক্ষণ না খুশি ও তমহাঙ্কর  সিদ্ধান্ত নিয়েছিলেন যে মৃতদেহটির কোথায় নিষ্পত্তি হবে কোথায় তা খুজে বার করতে পারে ।   
 
kirti vyas car mid day

কৃতি ভয়াসে এই গাড়িটি করেই যাচ্ছিলেন 


এই দিকে সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, হত্যাকাণ্ডের পর, খুশি সাহজানি তার গাড়িটি পার্ক করে এবং পার্কের এলাকায়  লাশ নিয়ে সাত ঘণ্টার  বেশি সময় অবস্থান করেন। গাড়িটি পার্ক করার পর, তারপরই তারা দুজনে অফিসে চলে গিয়েছিল এবং প্রায়  ৬.৩০ নাগাদ সান্টাক্রুজ ফিরে এসেছিল, যেখানে তারা গাড়িতে করে মাহিল পোর্ট ট্রাস্ট এলাকায় নিয়ে যায়।  

 
khushi sahjwani

খুশি সাঁজোয়ানি 

প্রাথমিকভাবে, ডিবি রাস্তা পুলিশ মামলার তদন্ত করছিল এবং খুশি সাহজানি ও তমহঙ্করকে জিজ্ঞাসাবাদ করেছিল এবং তাদের কল বিস্তারিত রেকর্ড (সিডিআর) সংগ্রহ করেছিল, যার পরিপ্রেক্ষিতে তাদের শেষ অবস্থানটি ওড়ালালের মাহুল পোর্ট ট্রাস্টে পাওয়া গিয়েছিল, যেখানে তারা প্রায় ৫০ মিনিটের (৮.৫০ থেকে ৯.৪০ টা পর্যন্ত)। জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে বলেছিলেন যে, তারা একে অপরের সাথে কিছু সময় কাটানোর জন্য মহল পরিদর্শন করেছেন। পুলিশ ঘটনাস্থলে পৌছায় কিন্তু সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।
 
siddhesh tamhankarসিদ্বেশ তামহনকার 

এদিকে ক্রাইম ব্রাঞ্চ সূত্রে জানা যায়, সাম্প্রতিক এক প্রশ্নের জবাবে, অভিযুক্তদের মধ্যে একজন  জানায়, কৃতি ভয়াসের দেহ কোথায় ছিল। এবং সেই শরীর পুনরুদ্ধারের জন্য তদন্তকারীরা সোমবার  আইএমএক্স ওয়াডালার কাছাকাছি যা স্পট পরিদর্শন করবে বলে জানা গেছে ।

আরেকটি সুত্রের মাধ্যমে জানা গিয়েছে, তদন্তের জন্য, রক্তের দাগের পরীক্ষণের জন্য গাড়িটিকে ল্যাব্রোটরিতে পাঠানো হয়েছে । এবং রক্তের দাগের সাথে বাবা মায়ের ডিএনএ পরীক্ষা করার হয়েছে । তাদের অনুসন্ধানের সময়, ফরেনসিক বিশেষজ্ঞরা গাড়ির ভিতরে একটি চুল খুঁজে  পেয়েছিলেন, যা মৃত ব্যক্তির সাথে মিলেছিল, কিন্তু এটি দৃঢ় প্রমাণ নয়। তবে পরে, রক্ত ​​পাওয়া যায়, যা তাকে পাওয়া যায় এবং রক্তের রিপোর্টও পাওয়া যায় নিশ্চিতভাবে শক্তিশালী প্রমাণ রয়েছে, "বলেছেন ক্রাইম ব্রাঞ্চ এক অফিসার।

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.