This Article is From Mar 11, 2019

আরেকটা স্ট্রাইক করার কথা ভাবছে মোদী সরকার, বললেন মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার অভিযোগ করেন নরেন্দ্র মোদীর সরকার আরেকটি এয়ার স্ট্রাইক করার পরিকল্পনা করছে। এত দীর্ঘদিন ধরে লোকসভা নির্বাচনের প্রক্রিয়াটি চলার যে সূচি এসেছে, সেটাই বুঝিয়ে দিচ্ছে এই কথা। বলেন মমতা।

আরেকটা স্ট্রাইক করার কথা ভাবছে মোদী সরকার, বললেন মমতা

“আমি জীবনে এত দীর্ঘদিনের নির্বাচনী সূচি দেখিনি”, বলেন তিনি।

কলকাতা:

তৃণমূল সুপ্রিমো তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার অভিযোগ করেন নরেন্দ্র মোদীর সরকার আরেকটি এয়ার স্ট্রাইক করার পরিকল্পনা করছে। এত দীর্ঘদিন ধরে লোকসভা নির্বাচনের প্রক্রিয়াটি চলার যে সূচি এসেছে, সেটাই বুঝিয়ে দিচ্ছে এই কথা। বলেন মমতা। “…কয়েকজন সাংবাদিক আমাকে জানিয়েছেন যে ওরা আরেকটি এমন স্ট্রাইকের পরিকল্পনা করছে…এই…এই…এপ্রিল মাসে। কী স্ট্রাইক তা আমি বলব না। যে কারণে এটা (লোকসভা নির্বাচন) এতদিন ধরে চলবে। সেই ১৯ মে পর্যন্ত”, নবান্নতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথা বলেন মমতা। তিনি বলেন যে, ভোটকর্মী ও ভোটাররা এই প্রবল গরমে এতদিন ধরে ভোট চলায় খুব কষ্ট পাবেন।

“আমি জীবনে এত দীর্ঘদিনের নির্বাচনী সূচি দেখিনি”, বলেন তিনি।

নোটবাতিল নিয়ে আপত্তি ছিল রিজার্ভ ব্যাঙ্কের,'জনস্বার্থে' রাজি হয় তারা, জানাল আরটিআই

রাজ্যের সাত দফা নির্বাচন নিয়ে প্রশ্ন করা হলে মমতা বলেন, “পশ্চিমবঙ্গ, বিহার ও উত্তরপ্রদেশে সাত দফা নির্বাচন হবে। এর কারণ হল, নতুন সরকার গঠনে সবথেকে বড় ভূমিকা নেবে এই তিনটি রাজ্যই। আমরা খুশি। আর এতে কোনও সমস্যা নেই। এটা নির্বাচন কমিশনের বানানো সূচী এবং আমাদের সাংবিধানিক পদগুলির প্রতি আমার সম্পূর্ণ শ্রদ্ধা রয়েছে”।

তিনি বলেন আসন্ন লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের ৪২'টি কেন্দ্রেই জয়লাভ করবে তৃণমূল কংগ্রেস।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.