Chetla Bridge: এবার চেতলায় ভাঙল কংক্রিটের স্ল্যাব

মাঝেরহাট বিপর্যয়ের মাঝেই চিন্তা বাড়াল চেতলা ।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Chetla Bridge: এবার চেতলায় ভাঙল  কংক্রিটের স্ল্যাব

Chetla Bridge: ব্রিজ মনিটরিং সেল তৈরির কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।

কলকাতা: 

সেই ঘটনাটাও ঘটেছিল মঙ্গলবার। এটাও ঘটল মঙ্গলবার। মাঝে ব্যবধান এক সপ্তাহের। মাঝেরহাট ব্রিজের একাংশ ভেঙে পড়ার পর এবার চেতালার ব্রিজে ভেঙে পড়ল কংক্রিটের স্ল্যাব। তবে ভেঙে পড়া অংশটি আকারে খুবই ছোট হওয়ায় তেমন বড় কোন দুর্ঘটনা ঘটেনি। ঘটনায় এক মহিলা আহত হয়েছেন বলে একটি ফুটেজে দেখা যাচ্ছে। তবে পুলিশের তরফ থেকে কেউ আহত হয়েছেন বলে  স্বীকার করা হয়নি।

মাঝেরহাট ব্রিজের একাংশ ভেঙে পড়ার পর এ নিয়ে আরও  দুটি একই ধরনের ঘটনা ঘটল। এর আগে উত্তরবঙ্গের ফাঁসিদেওয়াতেও একটি সেতু ভেঙে গিয়েছিল। গত মঙ্গলবার আচমকাই ভেঙে পড়ে 40 বছরের পুরনো মাঝেরহাট ব্রিজের একাংশ। ঘটনায় তিনজনের মৃত্যু হয়। আহত হন আরও বেশ কয়েকজন। ঠিক একই ভাবে বছর দুয়েক আগে মাসে উত্তর কলকাতার পোস্তাতেও ভেঙে পড়েছিল  বিবেকানন্দ  উড়ালপুল। পরপর এ ধরনের ঘটনা ঘটতে থাকায় তৎপর হয় রাজ্য প্রশাসন। শহরের সমস্ত সেতু এবং উড়ালপুলের উপর যাতে  নজরদারি চালানো যায় তার জন্য ব্রিজ মনিটরিং সেল তৈরির কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। তিনি আরও জানিয়েছেন, শহরের খান কুড়ি ব্রিজের মেয়াদ পেরিয়েছে। সেগুলির মেরামত করা হবে।                                                   



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

পড়ুন | Read In

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................