ধরনা, বিক্ষোভের মাঝেই পুলিশকে সম্মান প্রদান করলেন মুখ্যমন্ত্রী

সঙ্গে থাকা পুলিশ আধিকারিকদের সামনে উঠে দাঁড়ান মমতা বন্দ্যোপাধ্যায়, সেখানেই ট্রাফিক সহ অন্যান্য পুলিশ কর্মী আধিকারিকদের সম্মান প্রদান করেন তিনি।

 Share
EMAIL
PRINT
COMMENTS

আজ কলকাতায় পুলিশ আধিকারিকদের সম্মান প্রদান করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়


নিউ দিল্লি: 

সিবিআই এবং রাজ্য পুলিশের সংঘাতের আবহ এবং তাকে কেন্দ্র করে ধরনা, বিক্ষোভের মাঝেই অন্য কাজগুলিও সারলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার সন্ধ্যায় পুলিশ আধিকারিকদের সম্মান প্রদান করলেন মুখ্যমন্ত্রী।

রাজীব কুমারের বিরুদ্ধে চিটফান্ড কেলেঙ্কারির তদন্ত সংক্রান্ত নথি নষ্ট করার অভিযোগে কেন্দ্রের বিরুদ্ধে দিনভর নান বাক্যবাণ ছোড়ার পর, যে মঞ্চে তিনি ধরনা কর্মসূচী নিয়েছেন, তার সংলগ্ন অপর একটি মঞ্চে পুলিশ আধিকারিকদের সম্মান প্রদান করেন মুখ্যমন্ত্রী।

LIVE UPDATE:''৩৫৫, ৩৫৬ দিলে আমার কাছে ৪২০ আছে, ভুলে যাবেন না'': মমতা ব্যানার্জি

রবিবার ট্যুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, “বিজেপির সর্বোচ্চ নেতৃত্ব সবচেয়ে জঘন্য পর্যায়ের রাজনৈতিক প্রতিহিংসার কাজ করছে। শুধুমাত্র রাজনৈতিক দলগুলিকেই টার্গেট করা নয়, ক্ষমতার অপব্যবহার করে পুলিশ এবং অন্যান্য প্রতিষ্ঠানগুলিকে শেষ করতে চাইছে তারা। আমরা এর নিন্দা করি”।

তাঁর সঙ্গে থাকা পুলিশ আধিকারিক সহ মার্চ করে মুখ্যমন্ত্রীর সামনে এগিয়ে আসেন, সাদা শাড়ি পড়ে উঠে দাঁড়িয়ে তাঁদের সম্মান জানান মুখ্যমন্ত্রী। তাঁকে অভিভাবদন জানিয়ে সম্মান গ্রহণ করেন ট্রাফিক সহ অন্যান্য পুলিশ কর্মী আধিকারিকরা।

কলকাতা পুলিশ-সিবিআই সংঘাত: স্বরাষ্ট্রমন্ত্রকে রিপোর্ট পাঠালেন রাজ্যপাল

রবিবার রাতে রাজীব কুমারের বাড়িতে হানা দেয় সিবিআই।তারপরেই রাস্তায় নেমে পড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সিবিআই প্রতিনিধি দলকে প্রথামে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।পরে তাঁদের ছেড়েও দেওয়া হয়।

সোমবার সুপ্রিম কোর্টে কেন্দ্রীয় সরকার জানায়, যেখানে তৃণমূল কংগ্রেসের নেতাদের একাংশের বিরুদ্ধেও জড়িত থাকার অভিযোগ উঠেছে। রাজীব কুমার তদন্ত সংক্রান্ত নথি নষ্ট করে ফেলতে পারেন, এই সন্দেহে গত দুবছর ধরে একাধিকবার তাঁকে তলব করা হলেও কোনও জবাব দেন নি তিনি।

সিবিআই কি নিজের কাজ করবে না, বিরোধীদের আক্রমণ করে মত প্রতিরক্ষামন্ত্রীর

রবিবার মুখ্যমন্ত্রী বলেন, “কলকাতা পুলিশ কমিশনার সারা বিশ্বের মধ্যে শ্রেষ্ঠ। তাঁর সততা, সাহসিকতা প্রশ্নাতীত। সারাদিনরাত তিনি কাজ করেন, সম্প্রতি একদিনের ছুটিতে ছিলেন। যখন তুমি মিথ্যা ছড়াও, সেটা মিথ্যাই থেকে যায়”।

রাজ্যে রাষ্ট্রপতির শাসন দাবি করেছে বিজেপি।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................