সংবাদ মাধ্যমের সামনে মহিলা বিজেপি কর্মীকে মার তৃণমূল নেতার

সংবাদ মাধ্যমের কর্মীদের সামনেই মহিলা বিজেপি কর্মীকে মারধর করলেন তৃণমূল নেতা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে গোটা ঘটনাটি  ধরা পড়েছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS

এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।   


কলকাতা: 

হাইলাইটস

  1. সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে গোটা ঘটনাটি ধরা পড়েছে
  2. ভিডিয়ো তোলা হয়েছে বাংলা বনধের দিন
  3. বারাসতের এই ঘটনা নিয়ে তুমুল হৈচৈ শুরু হয়েছে

সংবাদ মাধ্যমের কর্মীদের সামনেই মহিলা বিজেপি কর্মীকে মারধর করলেন তৃণমূল নেতা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে গোটা ঘটনাটি  ধরা পড়েছে।  ভিডিওটি তোলা হয়েছিল বাংলা বনধের দিন । ওই মহিলা সাংবাদিকদের বলছিলেন তিনি আক্রান্ত হয়েছেন। ঠিক সেই সময় তাঁর উপর চড়াও হন এক তৃণমূল নেতা। বারাসতের এই ঘটনা  নিয়ে তুমুল হৈচৈ শুরু হয়েছে। আক্রান্ত মহিলার নাম নীলিমা দেসরকার। এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।  

ইসলামপুরে দুই ছাত্রের মৃত্যু, আজ রাষ্ট্রপতির কাছে পরিবার 


কলেজের পরিকাঠামো নিয়ে অসন্তোষ, সংঘর্ষে মুর্শিদাবাদের কলেজের 150 পড়ুয়া

জানা গিয়েছে, সেদিন দুবার আক্রান্ত হন মহিলা। প্রথমবার স্থানীয় পঞ্চায়েত প্রধান আরসাদুজ্জামানের নেতৃত্বে হামলা হয় বলে দাবি মহিলার। সেই ঘটনার ব্যাপারে জানতে এক সাংবাদিক মহিলাকে প্রশ্ন করেন। জবাবে তিনি বলেন আমার উপর আত্যাচার  হয়েছে। এরপর ফের আক্রান্ত হন তিনি। এই দ্বিতীয় ঘটনার ভিডিও  ভাইরাল হয়েছে রবিবার। দ্বিতীয় ঘটনায় বিজেপির নেত্রীর উপর চড়াও হয়েছেন তৃণমূল নেতা কুতুবুদ্দিন। ইসলামপুরে ছাত্র মৃত্যুর প্রতিবাদে গত বুধবার বাংলা বনধ ডাকে বিজেপি। সেদিন এরকম কিছু ঘটনা ঘটেছে বলে দাবি বিজেপির। পাল্টা বিজেপির বিরুদ্ধে  বাস জ্বালিয়ে দেওয়ার অভিযোগ এনেছে  তৃণমূল।


 



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................