Anupam Kher Pics : অনুপম খেরের "মিলিয়ন ডলার" ছবিতে এই তারকারা কারা দেখুন তো?

এই বিরল ছবিটি, নিজের টুইটার প্রোফাইলে শেয়ার করেন অনুপম খের(Anupam Kher)

Anupam Kher Pics : অনুপম খেরের

বিরল ছবিটি, নিজের টুইটার প্রোফাইলে শেয়ার করেন অনুপম খের(Anupam Kher)

নয়াদিল্লি:

আপনি কি দাবী করেন যে আপনি একজন সত্যিকারের বলিউড ছবির ফ্যান? তাহলে অনুপম খেরের(Anupam Kher) "মিলিয়ন ডলার থ্রোবাক" ছবির এই তারকাদের আপনাকে চিনতেই হবে। মঙ্গলবারই নিজের ছবির সংগ্রহ থেকে এই  বিরল ছবিটি, নিজের টুইটার প্রোফাইলে শেয়ার করেন অনুপম খের। যেখানে একসঙ্গে বলিউডের "এভারগ্রীন তারকাদের" দেখা যাচ্ছে।  ১৯৮৮ সালে "বিজয়" ছবির সেটে এই ছবিটি তোলা হয়েছিল।  বিজয় ছবিটির পরিচালনা করেছিলেন যশ চোপড়া। এই ছবিতে রাজেশ খান্না, ঋষি কাপুর, হেমা মালিনী ,অনিল কাপুর এবং মৌসুমী চ্যাটার্জি রয়েছেন অনুপম খেরের সঙ্গে। রয়েছেন এই ছবির পরিচালক যশ চোপড়া। অনুপম খের জানিয়েছেন, সেই সময় তার বয়স ছিল মাত্র ৩৩ বছর কিন্তু ওই বয়সেই তিনি হেমা মালিনীর বাবা, রাজেশ খান্নার শ্বশুরমশাই এবং ঋষি কাপুর, অনিল কাপুরের দাদুর চরিত্রে অভিনয় করেছিলেন বিজয় ছবিতে।

ক্যাপশন দিতে গিয়ে অনুপম খের ক্যাপশনে লিখেছেন, এই গ্রুপ ছবিটি যশ চোপড়াজির বিজয় ছবিতে তোলা হয়েছিল। সেই সময় আমার বয়স ৩৩ বছর ছিল, কিন্তু আমি হেমা মালিনীর বাবা, সুপার স্টার রাজেশ খান্নার শ্বশুরমশাই, ঋষি কাপুর এবং অনিল কাপুরের দাদুর চরিত্রে অভিনয় করেছিলাম আসলে এই চরিত্রটি করার কথা ছিল ভারতীয় ছবির প্রাণপুরুষ দিলীপ কুমার সাহেবের। সেজন্য আমি নিজেকে সম্মানিত এবং ধন্য মনে করি। টুইটারে ছবিটি শেয়ার করার সময় তিনি হ্যাশট্যাগ ব্যবহার করেছেন। লিখেছেন# throwback#memories# nostalgia

Anupam Kher এর পোস্টটি দেখুন

এই ছবিতে ১৯৮৮ সালে হেমা মালিনি এবং রাজ বব্বরের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন অনুপম খের। তিনি শ্রেষ্ঠ সহ অভিনেতার ফিল্মফেয়ার পুরস্কার জিতেছিলেন এই চরিত্রটির জন্য । এই ছবিতে এক ঝাঁক তারকা  ছিলেন।অন্যান্যদের সঙ্গে অভিনয় করেছিলেন গুলশান গ্রোভার, শক্তি কাপুর এবং মীনাক্ষী শেষাদ্রিও।

শেষবার "হোটেল মুম্বাই" ছবিতে অনুপম খেরকে দেব প্যাটেল এর সঙ্গে দেখা গিয়েছিল। নিজের  আত্মজীবনীও, "lessons life taught me me unknowingly recently" প্রকাশ করেছেন তিনি।

হাইলাইটস

  • এই ছবিটি যখন তোলা হয়েছিল অনুপম খের তখন ৩৩ বছরের
  • যশ চোপড়ার বিজয় ছবির সেটে এই গ্রুপ ছবিটি তোলা হয়েছিল
  • এই ছবিতে একটি চরিত্রের জন্য ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন অনুপম খের
More News