MS Dhoni -র স্ত্রী সাক্ষী ধোনির ভাইরাল ফটো, ছবিতে সাক্ষীকে চিনতে পারছেন?

ছবিটা শেয়ার করার সময় সাক্ষী (Sakshi Dhoni) 'Golden Days!' কথাটা লিখতে ভোলেন নি

MS Dhoni -র স্ত্রী সাক্ষী ধোনির ভাইরাল ফটো, ছবিতে সাক্ষীকে চিনতে পারছেন?

সাক্ষী নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একটি ছবি শেয়ার করেছেন

নিউ দিল্লি:

Sakshi Dhoni -র বেশ পুরানো একটা ছবি আজকাল সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে, এটা সাক্ষীর স্কুল জীবনের ছবি। সাক্ষী নিজেই নিজের ইনস্টাগ্রাম একাউন্টে এই ছবিটি শেয়ার করেছেন। এই ছবিতে সাক্ষী ছাড়াও তার কয়েকজন বন্ধুকে দেখা যাচ্ছে। তারা স্কুলের পোশাকেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। ফটোতে সাক্ষী ও তার চার বন্ধুকে সাদা চুড়িদার, নীল সোয়েটার ও গলায় ওড়না জড়ানো অবস্থায় দেখা যাচ্ছে।এই ছবিটা শেয়ার করার সময় তিনি 'Golden Days!' কথাটা লিখে শেয়ার করেছেন। ইতিমধ্যে এতে ৭০ হাজারের বেশি লাইক এসে গেছে।

প্রসঙ্গত, ক্রিকেটার এম এস ধোনির (MS Dhoni) স্ত্রী সাক্ষী দেহরাদুনের ওয়েলহাম গার্লস স্কুলে পড়াশোনা করতেন। এরপর তিনি ঔরঙ্গাবাদের ইনস্টিটিউট অফ হোটেল ম্যানেজমেন্ট থেকে পড়াশোনা করেন।  
 

Golden days !

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

সাক্ষী ধোনির এই ছবিটি দেখে যারা মন্তব্য করছেন, তারাও চলে গেছেন নস্টালজিয়ার যুগে, তারা নিজেরাও নিজেদের স্কুলের সুবর্ণ দিন গুলির কথা মনে করছেন। কেউ লিখেছেন 'স্কুলের দিন জীবনের শ্রেষ্ঠ দিন' তো কেউ লিখেছেন 'সবচেয়ে সুন্দর দিন'। 

সাক্ষী এই প্রথম তার স্কুল জীবনের ফটো পোস্ট করলেন তা নয়, এর আগেও তিনি স্কুল কলেজের বহু বন্ধুর ছবি পোস্ট করেছেন। এর আগে ২০১৮ -র নভেম্বরে তিনি #Welhamites নাম দিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন।  

#welhamites in da house ????❤️#19thnovember !

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

কিছুদিন আগে সাক্ষীর একটা পোস্ট বেশ আলোড়ণ ফেলে দিয়েছিল, তাই তিনি তাদের বাসস্থান রাঁচির বৈদ্যতিক দুরাবস্থা নিয়ে মন্তব্য করেছিলেন। তাতেও তার ভক্ত ও অনুরাগীরা মন্তব্য করেন, বহু স্থানীয় বাসিন্দারাও তার সাথে সহমত পোষণ করেন।    

More News