ব্যবসা

  • Bigg Boss 13 Contestants Final List: ঘোষিত হল প্রতিযোগীদের নাম, দেখুন সম্পূর্ণ তালিকা
    Bigg Boss 13:  রবিবার Bigg Boss 13 -এর গ্র্যান্ড প্রিমিয়ার ছিল, গতকাল বিগবসে যে ১২ জন  প্রতিযোগী অংশ নিয়েছেন সলমান খান একেবারেই অন্য রকম ভঙ্গিমায় তাদের সাথে আলাপচারিতার কাজ সারেন। বিগ বস 13 নিয়ে আগে থেকেই ফ্যান্সদের মধ্যে যথেষ্ট উৎসুকতা আছে। কারণ এবার মাত্র চার সপ্তাহের মধ্যেই ফিনালে হয়ে যাবে। শো-এর প্রোমোতে সলমান খান নিজেই এই কথা জানিয়েছিলেন।তবে ফিনালে নিয়ে বিগ বসের অনুরাগীদের মধ্যে যথেষ্ট রোমাঞ্চ আছে। তবে বিগ বস 13 শুরু হওয়ার আগে এবারের ঘরে কোন কোন সেলিব্রেটিরা থাকছেন তা দেখে নিতে ভুলবেন না।
  • INX  মিডিয়া মামলায় P Chidambaram -এর ছেলেকেও জেলে যেতে হয়েছিল, এই INX  মিডিয়া মামলা আসলে কি?
    INX মিডিয়া সম্পর্কিত দুর্নীতি মামলার অভিযোগে প্রবীণ কংগ্রেস নেতা ও প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরমকে (P Chidambaram)গ্রেফতার করা হয়েছে, এর আগে এই একই মামলায় তাঁর ছেলে কার্তি চিদাম্বরমকে ২৩ দিনের জন্য কারাবাস করতে হয় এবং পরে দিল্লি হাইকোর্ট তাকে জামিনে মুক্তি দেয়। এই কেলেঙ্কারিতে বেশ কিছু হাই   প্রোফাইল লোকজন জড়িত আছে বলে মনে করা হচ্ছে। মিডিয়া ব্যবসায়ী পিটার মুখোপাধ্যায় এবং তাঁর স্ত্রী ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের মতো কারাবন্দি উচ্চ প্রোফাইলের লোকদের নাম উঠে আসছে। দুজনই শীনা বোরা হত্যাকাণ্ডের জন্য জেলে আছেন। শীনা বোরা ছিলেন ইন্দ্রাণী এবং তার প্রথম স্বামীর কন্যা।
  • রাহল গান্ধীর গায়ে বোম বেঁধে অন্য দেশে পাঠিয়ে দেওয়া উচিত: বিজেপি নেত্রী
    Lok Sabha Elections 2019: ভারতীয় রাজনীতিতে একে অপরের প্রতি আক্রমণের সময় শালীনতার ন্যূনতম সীমাটিও অতিক্রম করে ফেলেন নেতা বা নেত্রীরা, এমনটা প্রায়শই দেখা যায়। কিন্তু, সোমবার বিজেপি নেত্রী পঙ্কজা মুন্ডে (Pankaja Munde) কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে আক্রমণ করার সময় যে কথা বললেন, তা বোধহয় অতিক্রম করে গেল শালীনতার সমস্ত সীমা। সংবাদসংস্থা এএনআই পঙ্কজা মুন্ডেকে(Pankaja Munde) উদ্ধৃত করে জানায়, "আমাদের সেনাদের ওপর কাপুরুষোচিত আক্রমণের পরই আমরা সার্জিক্যাল স্ট্রাইক করেছিলাম। কয়েকজন জিজ্ঞাসা করেছিলেন যে, এই সার্জিক্যাল স্ট্রাইক ঠিক কীসের জন্য, এছাড়া, এই সার্জিক্যাল স্ট্রাইক আদৌ হয়েছিল কি না, তারও প্রমাণ চেয়েছেন তাঁরা। আমি বলছি, আমি মনে করি, আমাদের উচিত ছিল, রাহুল গান্ধীর গায়ে বোমা বেঁধে তাঁকে অন্য দেশে পাঠিয়ে দেওয়া। তাহলে ওরা বুঝতে পারত"!
  • "বিজেপিকে খুশি করার জন্যই করা হল",পুলিশকর্তা বদলি নিয়ে কমিশনকে চিঠি মমতার
    চিঠিতে স্পষ্টভাষায় উল্লেখ করা রয়েছে যে, নির্বাচন কমিশনের এই সিদ্ধান্ত “গুরুতরভাবে উদ্দেশ্যপ্রণোদিত”, 'পক্ষপাতদুষ্ট', 'একতরফা' এবং “বিজেপির সুবিধা করে দেওয়ার জন্য নেওয়া”।
  • কেরালার প্রথম আদিবাসী মহিলা হিসাবে আইএএস হলেন এক ছাত্রী, শুভেচ্ছা রাহুলের
    কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর লোকসভা কেন্দ্র ওয়ানাড় থেকে কেরালার আদিবাসী গোষ্ঠীর প্রথম মহিলা হিসাবে এক ২২ বছরের ছাত্রী সর্বভারতীয় সিভিল সার্ভিস পরীক্ষায় কৃতকার্য হলেন।
  • রাহুল গান্ধীর ঘোষণা 'মাস্টারস্ট্রোক', জানালেন বিজেপি-বিক্ষুব্ধ শত্রুঘ্ন সিনহা
    “এটা রাহুল গান্ধীর একটি দুর্দান্ত ও চোখধাঁধানো মাস্টারস্ট্রোক। তাঁর এই ঘোষণার ফলে নড়েচড়ে বসেছে তাঁর বিরোধীরা। শুধু তাই নয়, রীতিমত সাংবাদিক সম্মেলনও করতে হয়েছে সেই বিরোধীদের।"
  • দেশের গণতন্ত্র ধ্বংস করছে বিজেপি : মমতা বন্দ্যোপাধ্যায়
    রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল তীব্র আক্রমণ করলেন বিজেপিকে।
  • "আমি তো আশা করিই, কিন্তু...", বাদল অধিবেশনের আগে মোদীর আবেদন
    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ বললেন সংসদে সব ধরনের আলোচনার জন্যই প্রস্তুত তাঁর সরকার। বিরোধীদের অনাস্থা প্রস্তাবের সম্ভাবনাকে সঙ্গে নিয়েই সংসদের বাদল অধিবেশন শুরু হচ্ছে আজ থেকে।
  • রাজ্যের পুরসভাগুলির চেয়ারম্যান ও নেতাদের সঙ্গে বৈঠক অর্থ কমিশনের
    পঞ্চদশ অর্থ কমিশন গতকাল রাজ্যের বারোটি পৌরসভার চেয়ারম্যান, রাজনৈতিক দলগুলির প্রতিনিধি, বিধায়ক এবং জেলা পরিষদের কর্তাদের সঙ্গে বৈঠক করল।
  • ফ্লিপকার্টের প্রথম অফিস: এখান থেকেই 20.8 বিলিয়ন ডলারের সাম্রাজ্যের যাত্রা শুরু হয়
    পরবর্তীকালে তাদের অফিসের কাজ ধীরে ধীরে বৃদ্ধি পেতে শুরু করে এবং তখন থেকে তারা সেই বাংলো বাড়ির ছাদকেও ব্যবহার করতে শুরু করে
  • $16 বিলিয়নে ফ্লিপকার্টের 77% শেয়ার কিনে নিলো ওয়ালমার্ট
    2007 সালে শচীন বানসাল এবং তার সহ পার্টনার বিনি বানসাল যারা এই সংস্থা শুরু করেছিলেন তারা এবার চুক্তি সইয়ের পর বিদায় নেবেন। জাপানের বিনিয়োগকারী সফটব্যাঙ্ক অবধি নিজের 20 শতাংশ শেয়ার বিক্রি করে শচীন এবং বিনিদের মত বিদায় নেবেন।
  • সাধারণ ক্রেতাদের স্বস্তির পরে এবার পাইকারি বাজার দরেও স্বস্তির নিঃশ্বাস
    দেশে পাইকারি বাজারের দর (ডব্লিউপিআই) মার্চ মাসের তুলনায় খানিকটা কমেছে. মার্চ মাসে পাইকারি বাজারের দর 2.47 শতাংশ ছিল.
  • জেপি ইনফ্রা বিক্রি হয়ে যাবে কি? দাম 7350 কোটি টাকা.
    ঋণের তলায় চেপে থাকা ইনফ্রাটেকের চাবি কার হস্তগত হবে তা নিয়ে যেন প্রতিযোগিতা শুরু হয়ে গেছে. এই প্রতিযোগিতায় লক্ষ্যদ্বীপ প্রাইভেট লিমিটেড 7350 কোটি দাম দিয়ে সবার আগে এগিয়ে গেছে, অথচ এর আগে কোথাও এর নামই শোনা যায়নি.

................................ Advertisement ................................

................................ Advertisement ................................