বাংলা থেকে বৃন্দাবনগামী বাস উল্টে আহত কমপক্ষে ২৫

Bus Accident: জানা গেছে বাসটি এ রাজ্য থেকে ৫০ জনেরও বেশি তীর্থযাত্রী নিয়ে মথুরা-বৃন্দাবন যাচ্ছিল। বৃন্দাবন যাওয়ার সময় বাসটি ফারহার কাছে উল্টে যায়।

বাংলা থেকে বৃন্দাবনগামী বাস উল্টে  আহত কমপক্ষে ২৫

পশ্চিমবঙ্গ থেকে বেশ কয়েকজন তীর্থযাত্রী ওই বাসে করে বৃন্দাবনের উদ্দেশে রওনা হন, মাঝপথেই উল্টে যায় বাসটি। (ফাইল ছবি)

মথুরা:

বুধবার আগ্রা-দিল্লি জাতীয় সড়কে (Agra-Delhi Highway) উল্টে গেল তীর্থযাত্রীবাহি একটি বাস। জানা গেছে বাসটি এ রাজ্য থেকে বেশ কয়েকজন তীর্থযাত্রী নিয়ে মথুরা-বৃন্দাবন যাচ্ছিল। বাসটিতে ৫০ জনেরও বেশি যাত্রী (Pilgrims) ছিল বলে জানা গেছে। বৃন্দাবন যাওয়ার সময় বাসটি ফারহার কাছে উল্টে (Bus Accident) যায়। দুর্ঘটনার জেরে আহত হয়েছেন দুই ডজনেরও বেশি তীর্থযাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে যে, প্রায় ৫০ জন মহিলা ও পুরুষ তীর্থযাত্রীদের সঙ্গে নিয়ে পশ্চিমবঙ্গ থেকে শ্রীকৃষ্ণ দর্শনের জন্য মথুরার দিকে আসছিল একটি বাস। ফারহা থানা এলাকার শাহজাদপুর গ্রামের কাছে বাসটি অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গেলেই নিয়ন্ত্রণ হারায় সেটি। একটু দূরে গিয়েই উল্টে যায় তীর্থযাত্রী ভর্তি বাসটি। প্রাথমিকভাবে জানা গেছে, ওই দুর্ঘটনায় বাসে থাকা তীর্থযাত্রীদের মধ্যে দুই ডজনেরও বেশি তীর্থযাত্রী আহত হয়েছেন।

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনার পরপরই আহতদের উদ্ধার করতে এগিয়ে আসেন স্থানীয় গ্রামবাসী ও পথচারীরা। উল্টে যাওয়া বাসটির জানলার কাঁচ ভেঙে আহতদের বের করে হাসপাতালে নিয়ে যান তাঁরা। পুলিশ পৌঁছানোর আগেই উদ্ধারকাজে এগিয়ে আসেন তাঁরা।

যমুনা এক্সপ্রেসওয়েতে বাস দুর্ঘটনায় মৃত ২৯, উদ্ধার ২০

মঙ্গলবার ওই বাসে করেই তীর্থযাত্রীরা আগ্রা ভ্রমণে গিয়েছিলেন এবং আজ অর্থাৎ বুধবার মথুরা ও বৃন্দাবনে শ্রীকৃষ্ণের মন্দির দর্শন করতে আসছিলেন তাঁরা।

খাদে বাস উল্টে মৃত কমপক্ষে ৪২ জন, বাসের ছাদে বসে বহু মানুষ

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, দুর্ঘটনাগ্রস্ত বাসটি থেকে কমপক্ষে ২৫ জন তীর্থযাত্রীকে উদ্ধার করে  হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাঁদের চিকিৎসা চলছে। তবে এখনও পর্যন্ত ওই দুর্ঘটনায় কারও মারা যাওয়ার খবর মেলেনি। দুর্ঘটনার তদন্ত শুরু করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

দেখে নিন আজকের সেরা খবর:



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
More News