This Article is From Oct 30, 2019

Viral: সবজি ভেবে ৪০ গ্রাম গয়না খেল গরু! বার করার জন্য কি করছে পরিবার?

বাড়ির মহিলারা সবজি সঙ্গে গয়না রেখে দেন। সবজির সঙ্গে মিশে সেই গয়না চলে যায় আস্তাকুঁড়ে। এবং বাড়ির সেগুলি তার বরাদ্দ খাবার ভেবে চুপচাপ গলাধঃকরণ করে।

Viral: সবজি ভেবে ৪০ গ্রাম গয়না খেল গরু! বার করার জন্য কি করছে পরিবার?

গোবর থেকে মিলবে সোনা!

শীর্ষা, হরিয়ানা:

ইসস! এটা যদি গাভী হত তাহলে লাভ ছিল মালিক-মালকিনদের। সবজির বদলে সোনা খেয়ে সোনার দুধ দিতে পারত সে। কিন্তু সেটি হওয়ার সম্ভাবনাই নেই। কারণ, যিনি এমন অপকম্ম করেছেে তিনি গরু (Bull)। দোষ তারও খুব বেশি নয়। বাড়ির মহিলারা সবজি সঙ্গে গয়না রেখে দেন। তারপর সবজির সঙ্গে মিশে সেই গয়না (Gold Ornaments) চলে যায় আস্তাকুঁড়ে। এবং বাড়ির সেগুলি তার বরাদ্দ খাবার ভেবে চুপচাপ গলাধঃকরণ করে। হরিয়ানার শীর্ষ গ্রামে (Haryana's Sirsa) এমন মারাত্মক ঘটনা ঘটেছে জনকরাজের বাড়িতে।

রাজ্যে হাতির হানায় মৃত ৩ জন, উঠল ক্ষতিপূরণের দাবি

কিছুক্ষণ পরেই হায় হায় রব। বাড়ির মেয়েদের মাথায় হাত। আবর্জনায় ফেলা সবজির সঙ্গে তাঁদের গয়নাও ছিল। সমস্ত গেছে গরুর পেটে। জনকরাজ জানিয়েছেন, তাঁর স্ত্রী এবং পুত্রবধূ  গয়না খুলে একটি পাত্রে রেখেছিলেন। তার ওপর তারা সবজি রাখেন। মনের ভুলে সেই সবজি ফেলে দেওয়ার সময় ঘটে এই অঘটন। পরে সিসিটিভি ফুটেছে গোটা ঘটনা ধরে পড়ে।

জেনে নিন পেনশন তোলার নিয়ম ও যোগ্যতা

আপাতত, জনকরাজের কাছে দুধের বদলে গোরুর গোবরটাই মূল্যবান হয়ে দাঁড়িয়েছে বেশি। বলা তো যায় না, একসঙ্গে অত সোনা যদি হজম করতে না পারে .....তবে সেখান থেকেই পাইলেও পাইতে পারেন অমূল্য ধন!

.