Arun Jaitley Death: অরুণ জেটলির মৃত্যুতে শোকজ্ঞাপন ব্রিটিশ হাই কমিশনারের

Arun Jaitley Dies: সকাল থেকেই বিজেপি নেতারা জমায়েত হতে শুরু করেন দলীয় সদর দফতরে। নিগামবোধ ঘাটে তাঁর অন্ত্যেষ্টি ক্রিয়া সম্পন্ন হবে।

 Share
EMAIL
PRINT
COMMENTS

Arun Jaitley Death: প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর উদ্দেশে শ্রদ্ধা নিবেদন ভারতে নিযুক্ত ব্রিটিশ হাই কমিশনারের।


নয়াদিল্লি: 

ভারতে নিযুক্ত ব্রিটিশ হাই কমিশনার  Sir Dominic Asquith রবিবার প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী Arun Jaitley-র দক্ষিণ দিল্লির বাসভবনে উপস্থিত হয়ে তাঁর উদ্দেশে শ্রদ্ধা নিবেদন করলেন। সংবাদসংস্থা এএনআই-কে তিনি বলেন, ‘‘জেটলি এমন একজন মানুষ ছিলেন, যাঁকে ব্রিটেনের মানুষ মূল্যবান বলে মনে করতেন। তাঁকে ভাল করে চিনে, কাজ করে, তাঁর জ্ঞান, ভদ্রতা ও রসবোধের মূল্য দিয়ে। তাঁকে খুবই মিস করা হবে।'' ইজরায়েলের রাষ্ট্রদূত ড. রন মালকা এবং বিসিসিআইয়ের বর্তমান কার্যকরী সভাপতি সিকে খান্না এদিন প্রয়াত নেতার বাড়িতে যান তাঁকে শেষ শ্রদ্ধাজ্ঞাপন করতে।   

ড. রন মালকা বলেন, ‘‘জেট‌লি একজন মহান রাজনীতিবিদ ছিলেন। দেশের জন্য তিনি যা করেছেন তা ভালবাসা ও ধৈর্যের সঙ্গে করেছেন। আমরা তাঁকে খুবই পছন্দ করতাম। ইজরায়েল ও ইজরায়েলের মানুষদের পক্ষ থেকে আমরা আমাদের সহৃদয় সান্ত্বনা জানাই। তাঁর স্মৃতি আমাদের কাছে আশীর্বাদের মতো।''

চিঠিতে, দেখা করে Arun Jaitley-র স্ত্রীর যন্ত্রণা ভাগ করে নিলেন সোনিয়া

বর্ষীয়ান কংগ্রেস নেতা মতিলাল ভোহরা, ন্যাশনাল কংগ্রসে পার্টির নেতা শরদ পাওয়ার এবং প্রফুল প্যাটেল, আরএলডি নেতা অজিত সিংহ এবং অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডুও রবিবার সকালে প্রয়াত জেটলির বাড়ি গিয়ে তাঁকে শ্রদ্ধা জানান।

গতকাল সন্ধ্যায় বহু বিজেপি নেতা অরুণ জেটলির বাড়ি উপস্থিত হয়ে তাঁকে শ্রদ্ধা জানান।

বাসভবনে শায়িত প্রয়াত Arun Jaitley-র দেহ, শ্রদ্ধা নিবেদন রাজনৈতিক ব্যক্তিত্বদের

এদিন সকাল থেকেই বিজেপি নেতারা জমায়েত হতে শুরু করেন দলীয় সদর দফতরে। এখান থেকেই তাঁর শেষযাত্রা শুরু হবে। তাঁকে নিগামবোধ ঘাটে নিয়ে যাওয়া হবে। সেখানেই তাঁর অন্ত্যেষ্টি ক্রিয়া সম্পন্ন হবে।

তাঁর মৃত্যুতে কংগ্রেসের পক্ষ থেকে গভীর শোকপ্রকাশ করেন দলের অন্তর্বর্তী সভাপতি সোনিয়া গান্ধি। প্রাক্তন অর্থমন্ত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করে তিনি সঙ্গীতা জেটলিকে একটি চিঠিতে লেখেন, রাজনীতির ক্ষেত্রের বাইরে অরুণ ছিলেন তাঁর ভালো বন্ধু।

শনিবার নয়াদিল্লিতে এইমসে প্রয়াত হন প্রাক্তন অর্থমন্ত্রী। তাঁর বয়স হয়েছিল ৬৬। এমাসের শুরুতে তাঁকে এইমসে ভর্তি করা হয়েছিল।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................