প্রেমিকের সাথে বিকিনি পরে ঘোরার জন্য কতটা চরম মূল্য দিতে হল মহিলাকে!

গ্রেফতার হওয়া মহিলা জানিয়েছেন, এটা তার দেশে অতি সামান্য একটা ঘটনা

প্রেমিকের সাথে বিকিনি পরে ঘোরার জন্য কতটা চরম মূল্য দিতে হল মহিলাকে!

৯ অক্টোবর সমুদ্র সৈকতে সাদা রঙের একটা বিকিনি পরে ঘুরতে দেখা যায় তাকে

ফিলিপিন্সে (Philippines) -এর এক সমুদ্র সৈকত থেকে তাইওয়ানের (Taiwan) এক মহিলা পর্যটককে গ্রেপ্তার করে পুলিশ।  তার অপরাধ, প্রেমিকের সাথে ছোট বিকিনি পরে ঘুরছিলেন সমুদ্র সৈকতে। মেট্রো থেকে প্রাপ্ত খবর অনুসারে, বোরাকে আইল্যান্ডের পুকা সৈকতে ২৬ বছরের লিন জূ টিং নিজের প্রেমিকের সাথে ছুটি কাটাতে এসেছিলেন ফিলিপিন্সের সৈকতে।  ৯ অক্টোবর সমুদ্র সৈকতে সাদা রঙের একটা বিকিনি পরে ঘুরতে দেখা যায় তাকে, যা দেখে সেখানে উপস্থিত লোকেরা ঘোরতর আপত্তি জানায়।  

নিছক মজা! কি পরিণাম পেলেন TikTok-এর মধুবালা? দেখুন Video

ফিলিপিন্সের সংবাদ মাধ্যম (PNA) থিয়াকে প্রাপ্ত খবর অনুসারে, যে ধরনের বিকিনি পরে তিনি বাইরে যাচ্ছিলেন তা বাইরে পরে যাওয়ার যোগ্য নয়। তার বিকিনি পরিহিত ছবি শীঘ্রই সোশ্যাল মিড়িয়াতে ভাইরাল হতে শুরু করে, আর তারপর BIAMRG পুলিশে খবর দেয়। 

‘‘গরু ছেড়ে মহিলাদের প্রতি যত্নবান হোন'': প্রধানমন্ত্রীকে বার্তা অষ্টাদশীর

 BIAMRG-এর প্রধান নেটিবিদাদ বর্নোরডিন PNA -এর কাছে জানিয়েছেন, হোটেল ম্যানেজমেন্ট তাকে এই ধরনের বিকিনি পরতে নিষেধ করেছিল, তিনি তার মতে সেটা ছিল এক ধরনের আর্ট।  তিনি বলেন, ''আমাদের নিজেদের সংস্কৃতির একটা মূল্য আছে, সেটার সম্মান পাওয়া উচিত।''

বিকিনি পরার পরের দিনই জূ টিংকে গ্রেপ্তার করা হয়। স্থানীয় পুলিশ ১০ অক্টোবর হোটেল থেকে গ্রেফতার করে তাকে।  সেখানকার পুলিশ প্রধান জানিয়েছেন, ''কাকুম এবং অশ্লীল ছবি প্রদর্শন করার জন্য তাকে জরিমানা করা হয়েছে। পুলিশ হোটেল মালিককে সতর্ক করে দিয়ে, প্রত্যেক পর্যটককে সঠিক পথে চালনার আর্জি জানিয়েছেন। যদিও যিনি গ্রেফতার হয়েছেন, তিনি জানিয়েছেন যে, এটা তার দেশে অতি সামান্য একটা ঘটনা।      

Click for more trending news


More News