This Article is From Aug 17, 2019

পাকিস্তানের প্রধানমন্ত্রীকে 'দুঃখী ছেলে' বলে Tweet-এ কটাক্ষ বলিউড অভিনেতার

বলিউড অভিনেতা পরেশ রাওয়াল (Paresh Rawal) চলচ্চিত্রের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। সমসাময়িক ঘটনায় প্রায় সর্বদাই তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত প্রকাশ করে থাকেন

পাকিস্তানের প্রধানমন্ত্রীকে 'দুঃখী ছেলে' বলে Tweet-এ কটাক্ষ বলিউড অভিনেতার

প্রধানমন্ত্রী ইমরান খানকে বলিউড অভিনেতার কটাক্ষ

হাইলাইটস

  • পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সম্পর্কে একটি টুইট করেছে
  • 'দুঃখী ছেলে' বলে Tweet-এ কটাক্ষ বলিউড অভিনেতার
  • পরেশ রাওয়ালের টুইট সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে
নিউ দিল্লি:

বলিউড অভিনেতা পরেশ রাওয়াল (Paresh Rawal) চলচ্চিত্রের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। সমসাময়িক ঘটনায় প্রায় সর্বদাই তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত প্রকাশ করে থাকেন।পরেশ রাওয়াল (Paresh Rawal) সম্প্রতি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan) সম্পর্কে একটি টুইট করেছেন। তাঁর টুইটটি সোশ্যাল মিডিয়ার ইউজারদের দৃষ্টি আকর্ষণ করতে খুব বেশি সময় লাগেনি। এই টুইটে পরেশ রাওয়াল ইমরান খানকে (Imran Khan) টার্গেট করেছেন, ও তাঁকে বিদ্যালয়ের 'দুঃখী ছেলে' বলে কটাক্ষ করেছেন। পাকিস্তান সরকার সম্পর্কে পরেশ রাওয়ালের এই টুইটও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

গ্রামের প্রবীণদের হাতে নাবালিকার হেনস্তা, মূক দর্শকের ভূমিকায় গ্রামবাসী

বলিউড অভিনেতা পরেশ রাওয়াল ইমরান খানের বিষয়ে নিজের মতামত উপস্থাপনের সময় টুইটারে লিখেছেন, "আমি নিজের কথা গুলো আর শেয়ার না করে থাকতে পারছি না।ইমরান খানকে দেখে স্কুলের সেই ছাত্রের কথা মনে পড়ে যাচ্ছে, যে সারা বছর শুধু 'মোদী মোদী' পড়েছে আর পরীক্ষায় এল অমিত শাহ।" পরে তিনি পাকিস্তান সরকারকেও কটাক্ষ করতে ছাড়েননি।তার করা টুইটে তিনি পাকিস্তান সরকারকে ভণ্ডামি বলে অভিহিত করেন এবং পিওকে জনগণকে স্বাধীনতা দেওয়ার পরামর্শ দেন তিনি।

ইমরান খানকে ভারত-পাক দ্বিপাক্ষিক বৈঠকের পরামর্শ মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের 

বলিউড অভিনেতা পরেশ রাওয়ালের কথা বললে তিনি চলচ্চিত্র জগতের পাশাপাশি রাজনৈতিক বিশ্বেও নিজের আলাদা পরিচয় গর্তে সক্ষম হয়েছে। পরেশ রাওয়াল অনেকগুলি বলিউড ছবিতে খলনায়ক এবং অনেক ছবিতে কমিডিয়ানের চরিত্রে অভিনয় করেছেন। 'ওএমজি', 'ওয়েলকাম', 'হেরা-ফেড়ী', 'সঞ্জু' ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

.