সোশ্যাল মিডিয়ার সমালোচনার মুখে অক্ষয় কুমার, কিন্তু কেন?

একজন টুইটার ইউজার লেখেন ''জয় কানাডা'', এমনকি কানাডার পতাকা আঁকা জ্যাকেট পরা ছবিও দেখা গেছে তাতে।

সোশ্যাল মিডিয়ার সমালোচনার মুখে অক্ষয় কুমার, কিন্তু কেন?

নাগরিকত্ব নিয়ে অক্ষয় কুমার ইতিমধ্যে নিজের মতামত জানিয়ে দিয়েছেন (PTI)

নিউ দিল্লি:

বলিউড অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) তাঁর কানাডার নাগরিকত্ব (Canada Citizenship Row) নিয়ে পুনরায় সোশ্যাল মিডিয়ার সমালোচনার মুখে পড়লেন। অক্ষয় কুমার (Akshay Kumar) মুম্বাই মিউনিসিপ্যালিটির টুইটার তুই করে লেখেন যে, সাধারণ মানুষ এবার সরাসরি মিউনিসিপ্যালিটিতে নিজেদের 'অভিযোগ ও পরামর্শ' জানাতে পারবে।  ২৯ এপ্রিল লোকসভা নির্বাচনের চতুর্থ পর্যায়ে, মুম্বাইতে ভোটের দিনে ভোট দেননি অক্ষয় কুমার (Akshay Kumar)। যার ফলে অক্ষয়কে পড়তে হয় বহু প্রশ্নের মুখে এবং তাঁর দেশের নাগরিকত্ব নিয়ে ওঠে বহু প্রশ্ন।  এই প্রশ্নের জবাব দিতে গিয়ে ৫১ বছরের অক্ষয় কুমার (Akshay Kumar) জানিয়েছেন, তিনি কখনই কোনো রকম সত্য গোপন করতে চাননি বা তাঁর কাছে কানাডার নাগরিকত্ব আছে, এই কথা তিনি কখনই অস্বীকার করেননি।  

 একজন টুইটার ইউজার লেখেন ''জয় কানাডা'', এমনকি কানাডার পতাকা আঁকা জ্যাকেট পরা ছবিও দেখা গেছে তাতে।

অক্ষয় কুমার রবিবার টুইট করে জানান যে, এবার থেকে বিএমসি টুইটারে উপলব্ধ।  এখন থেকে আপনারা নিজেদের পরামর্শ বা অভিযোগের কথা সরাসরি BMC তে জানাতে পারবেন।  নিজের বক্তব্য সরাসরি সরকারের কাছে পৌঁছানোর জন্য এর ব্যবহার করুন।  

যদিও এই ঘটনার পর, বেশ কিছু লোকের সমালোচনার মুখে পড়তে হয় বলিউডের এই অভিনেতাকে। এই নিয়ে ব্যঙ্গও করা হয়।  এক টুইটার ইউজার লেখেন, টুথপেস্টে দেশের মাটি আছে,  হ্যান্ডওয়াশে আছে দেশের সুরক্ষা। সাবানের ফ্যানায় আছে দেশভক্তি... কিন্তু পাসপোর্টে দেশের নাগরিকত্ব নেই, এ কেমন দেশভক্তি কানাডিয়ান।    

এই ঘটনার পর অক্ষয় জানিয়েছে, ''এত বছর বাদে, ভারতকে আমি কতটা ভালোবাসি তা নিয়ে আমি কাউর কাছে জবাব দিহি করতে বাধ্য নই।  বারংবার আমার নাগরিকত্ব নিয়ে কেন প্রশ্ন করা হয়, তা সত্যিই আমি বুঝে পাই না। এটা একেবারেই একটি অরাজনৈতিক ঘটনা। ''  

More News