Boat Capsizes in Guwahati:দুর্ঘটনার কবলে পড়ল ভুটভুটি ,মৃত দুই

Boat Capsizes in Guwahat; ব্রহ্মপুত্র হ্রদে দুর্ঘটনার কবলে পড়ল ভুটভুটি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Boat Capsizes in  Guwahati:দুর্ঘটনার কবলে পড়ল ভুটভুটি ,মৃত দুই

Boat Capsizes in Guwahat; উদ্ধার কাজে সেনার সাহায্য নেওয়া হল ।


গুয়াহাটি: 

ব্রহ্মপুত্র হ্রদে দুর্ঘটনার কবলে পড়ল ভুটভুটি। ঘটনায় দুজনের মৃত্যু হল। নিখোঁজ জনা তিরিশ যাত্রী। সূত্রের খবর সে সময় ভুটভুটিতে কমকরে 50 জন যাত্রী ছিলেন।  আজ দুপুর 2 টো নাগাদ এই ঘটনাটি ঘটেছে গুয়াহাটির একটি ঘাটে। জানা গিয়েছে জলে উল্টে যাওয়ার আগে একটি স্তম্ভের গায়ে ধাক্কা মারে ভুটভুটি। ঘটনায় দুজনের মৃতদেহ উদ্ধার হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

আবহাওয়া খারাপ থাকায় সেনা বাহিনীর সাহায্য নেওয়া হয়েছে। আগে থেকেই ঘটনাস্থলে আছে এনডিআরএফের বাহিনী। ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন  মুখ্যমন্ত্রী সর্বানন্দ  সোনওয়াল।  পাশাপাশি টুইট করে  শোক জ্ঞাপন করেছেন তিনি। অসমের অতিরিক্ত মুখ্যসচিব জিষ্ণু বর্মাকে এই তদন্তের ভার দেওয়া হয়েছে। বিভিন্ন দিক থেকে বিষয়টিকে খতিয়ে দেখে যত দ্রুত সম্ভব রিপোর্ট জমা দেবেন তিনি। 

জানা গিয়েছে, এই ভুটভুটিটি ফ্যান্সি বাজার  এলাকা থেকে মধ্যম খাণ্ডার  দিকে  যাচ্ছিল। প্রাথমিক তদন্তে উঠে এসেছে  কিছু চাঞ্চল্যকর তথ্য। তদন্তকারীরা জেনেছেন, ওই ভুটভুটির মধ্যে থাকা মাত্র 22 জনের কাছে বৈধ টিকিট ছিল। তাছাড়া কমবেশি18টি মোটর বাইকও তোলা হয়েছিল ভুটভুটিতে।  আর তার জেরেই টাল সামলাতে না পেরে জলে পড়ে যায় ভুটভুটি। সংবাদ সংস্থা পিটিআইকে এমন কথাই জানিয়েছেন কামরূপের ডেপুটি কমিশনার কমলকুমার বৈষ্য। প্রতিদিন এরকম ভুটভুটিতে করে ব্রহ্মপুত্র পার হন হাজার হাজার মানুষ। আর তারই মধ্যে বুধবার ঘটে গেল এমন একটা মর্মান্তিক  দুর্ঘটনা।            

 

          

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................