"থেমে যেও না, এভাবেই দৌড়োও" দ্যুতিকে শুভেচ্ছা আনন্দ মাহিন্দ্রার

এই জয়ের খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় দ্যুতিকে অভিনন্দন আর শুভেচ্ছার বন্যায় ভাসিয়ে দেন অনুরাগীরা। তাঁদের মধ্যে অন্যতম সফল ব্যবসায়ী আনন্দ মাহিন্দ্রা।

 Share
EMAIL
PRINT
COMMENTS

দ্যুতি চাঁদের টুইটার থেকে নেওয়া।


ইতালির নেপলসে (Naples, Italy) অনুষ্ঠিত ১০০ মিটার ড্যাশ ইভেন্ট জিতে নিলেন দ্যুতি চাঁদ (Dutee Chand)। মাত্র ১১.২৪ সেকেন্ডে ১০০ মিটার দৌড়ে তিনি নিজের রেকর্ড নিজেই ভাঙলেন। এর আগে তাঁর রেকর্ড ছিল ১১,৩২ সেকেন্ডে ১০০ মিটার দৌড়ের। দ্যুতি প্রথম ভারতীয় যিনি  বিশ্ব ইউনিভার্সিটি গেমসে (University Games) এভাবে রেকর্ড গড়লেন। 

এই জয়ের খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় দ্যুতিকে অভিনন্দন আর শুভেচ্ছার বন্যায় ভাসিয়ে দেন অনুরাগীরা। তাঁদের মধ্যে অন্যতম সফল ব্যবসায়ী আনন্দ মাহিন্দ্রা (business tycoon Anand Mahindra)। সাংসদ কিরেণ রিজিজু-র করা এক টুইটের জবাবেই মাহিন্দ্রা দ্যুতিকে অভিনন্দন জানিয়ে বলেন, এভাবেই দৌড়োও আগামী দিনে। তুমি কখনও থেম না। দেখে ভালো লাগছে, কীভাবে একজন ভারতীয় অ্যাথলেট নিজেকে সাফল্যের শিখরে এগিয়ে নিয়ে যাচ্ছে।

প্র্যতুত্তরে ২৩ বছরের অ্যাথলেট বলেন: "অনেক ধন্যবাদ আপনাকে। আপনার শুভেচ্ছায় মনে হল আমি ধন্য হলাম।"

দ্যুতির এই আন্তরিক প্রত্যু্ত্তরের জবাবে আনন্দ বলেন, যেভাবে দৌড়োচ্ছ সেভাবেই দৌড়োও। মনে কোনও দ্বিধা না রেখেই।"

জয়ের পরেই দ্যুতি সোনার পদক সহ তাঁকে নিয়ে ভক্তদের উল্লাসের ছবি পোস্ট করেন টুইটারে। লেখেন, "আমাকে উড়তে দিও না। ধরে রাখ। তাহলে ভবিষ্যতে আরও সফল হতে পারব"। 

সম্প্রতি, দ্যুতি চাঁদ (Dutee Chand) সমলিঙ্গে প্রেমের খবর জানিয়ে খবরের শীর্ষে এসেছেন। এই প্রথম কোনও অ্যাথলিট সমলিঙ্গে প্রেম এমন খোলামোলাভাবে স্বীকার করে নিয়েছেন। 

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................