ব্যাট-পেটা করে সমর্থকের মালায় ঢেকে জেল থেকে মুক্তি কৈলাশ পুত্র আকাশ বিজয়বর্গীয়র

আকাশ বিজয়বর্গীয়র সমর্থনে অনেকেই এগিয়ে এসেছিলেন। তাঁকে জেল হাজতে পাঠানো হলে তাঁর সমর্থকরা পুলিশ স্টেশনের বাইরে ক্যাম্প করে বসে পড়েন।

 Share
EMAIL
PRINT
COMMENTS

শনিবার জামিন পেয়ে জেল থেকে ছাড়া পেলেন আকাশ বিজয়বর্গীয়


ইন্দোর: 

মধ্যপ্রদেশের বিজেপি নেতা ও বিধায়ক (BJP legislator in Madhya Pradesh) তথা দলের বরিষ্ঠ নেতা কৈলাশ বিজয়বর্গীয়র (Kailash Vijayvargiya) পুত্র আকাশ বিজয়বর্গীয় (Akash Vijayvargiya) জেল থেকে মুক্তি পেয়েছেন। গত সপ্তাহেই ক্রিকেট ব্যাট নিয়ে একজন সরকারি আধিকারিককে বেধড়ক পেটান তিনি। এই অভিযোগে গ্রেফতার হলেও রাজনীতিবিদকে বেশি দিন জেলের মুখ দেখতে হয়নি, বরং ইন্দোরে জেল থেকে জামিন পেয়ে বেরিয়ে আসতে না আসতেই সমর্থকরা মালা আর ফুলে ভরিয়ে দেন এই নেতাকে। শনিবার ভোপালের একটি বিশেষ আদালত আকাশকে জামিন দিয়েছে। জেল থেকে বেরিয়ে আসার পর তিনি বলেন, “আমি জেলে বেশ ভাল সময় কাটিয়েছি। আমি এই অঞ্চলের জনসাধারণের উন্নতির জন্য কাজ চালিয়ে যাব।”

 মুসলিম হয়ে কেন সিঁদুর, চূড়া পরেছেন নুসরত! কট্টরপন্থীদের কী জবাব দিলেন অভিনেত্রী

জামিন মঞ্জুর হওয়ার পরেই শনিবার তাঁর সমর্থকরা ইন্দোরে বিজেপির কার্যালয়ের বাইরে হাওয়াতে গুলি চালিয়ে এই মুক্তিকে উদযাপন করেন। মুক্তি পেয়েই আকাশ সরাসরি দলীয় কার্যালয়ে যান এবং সমর্থকরা তাঁকে মালা পরিয়ে বরণ করে নেন। ইন্দোরে 3 বিধানসভা (Bhopal Indore-3) আসন থেকে প্রথমবার জিতেছেন আকাশ বিজয়বর্গীয়। সেই ইন্দোরেই একজন সরকারি আধিকারিককে আক্রমণ করার ভিডিও সারা দেশে ভাইরাল হয়ে পড়ে।

ifvgei1g

বিজেপি নেতা আকাশ বিজয়বর্গীয় মধ্য প্রদেশের ইন্দোর-3 আসন থেকে জিতেছেন।

এই যুব রাজনীতিবিদ ও তাঁর সমর্থকরা পুলিশ ও টেলিভিশন কর্মীদের উপস্থিতিতেই ক্রিকেট ব্যাট দিয়ে ওই সরকারি কর্মকর্তাকে বেধড়ক পেটান। রীতিমতো ফিল্মি কায়দায় এই মারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল হয়, এবং প্রতিদ্বন্দ্বী দলগুলির সমালোচনার মুখে পড়েন কৈলাশ পুত্র (Akash Vijayvargiya)।

0rhqg43s

ক্রিকেট ব্যাট দিয়ে ইন্দোরের এক সরকারি কর্মকর্তাকে পেটানোর অভিযোগে আকাশ বিজয়বর্গীয়কে গ্রেপ্তার করা হয়।

হামলার পর সাংবাদিকদের আকাশ (Akash Vijayvargiya) জানান, “বিজেপিতে আমাদের শেখানো হয়েছে, ‘পেহলে আবেদন, ফির নিবেদন অউর ফির দনাদন (প্রথমে অনুরোধ এবং তারপর আক্রমণ) (pehle aavedan, phir nivedan aur phir danadan)।”

বিজেপি প্রধান এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (BJP chief Amit Shah) এই ঘটনায় মধ্যপ্রদেশের বিজেপির থেকে প্রতিবেদন চেয়ে পাঠান। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ (Chief Minister Kamal Nath) আকাশ বিজয়বর্গীয়কে স্পষ্টভাবেই খোঁচা দিয়ে বলেন, “ক্রিকেট ব্যাট দেশের গণতন্ত্রকে পরাজিত করার জন্য নয়, বরং দেশের বিজয়ের প্রতীক হিসাবে ব্যবহার করা উচিত।" 

প্রধানমন্ত্রী নির্বাচিত হবার পর আজ প্রথম 'মন কি বাত'-এ মুখোমুখি মোদি

তবে, আকাশ বিজয়বর্গীয়র সমর্থনে অনেকেই এগিয়ে এসেছিলেন। তাঁকে জেল হাজতে পাঠানো হলে তাঁর সমর্থকরা পুলিশ স্টেশনের বাইরে ক্যাম্প করে বসে পড়েন। ইন্দোর শহর পোস্টারে ছেয়ে যায়, তাতে লেখা, “স্যালুট আকাশ জি।” পরে অবশ্য সমস্ত পোস্টার তুলে নেওয়া হয়। আকাশ বিজয়বর্গীয়কে সমর্থনের জন্য পৌরসভার ২১ জন কর্মকর্তাকে বরখাস্তও করা হয়েছে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................