এসেই যথেচ্ছাচার চালাচ্ছেন; বিশ্বজিৎ দাসকে নিয়ে প্রবল আপত্তি গেরুয়া শিবিরে

সবুজ থেকে গেরুয়া শিবিরে পা রাখার একদিন পরেই শাসকদলের প্রাক্তন বিধায়ক বিশ্বজিত দাসকে নিয়ে তোলপাড় রাজ্য বিজেপি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
এসেই যথেচ্ছাচার  চালাচ্ছেন; বিশ্বজিৎ দাসকে নিয়ে প্রবল আপত্তি গেরুয়া শিবিরে

সবুজ থেকে গেরুয়া শিবিরে পা রাখার একদিন পরেই শাসকদলের প্রাক্তন বিধায়ক বিশ্বজিত দাসকে(Biswajit Das) নিয়ে তোলপাড় রাজ্য বিজেপি (BJP)। দলীয় কর্মী-সদস্যদের মতে, দল পরিবর্তন করেই তিনি যথেচ্ছাচার  করছেন। তাঁর কথা শোনার জন্য রীতিমতো অত্যাচার চালাচ্ছেন কর্মীদের ওপর। অবিলম্বে তাঁকে সরিয়ে নেওয়ার অনুরোধ জানাচ্ছেন তাঁরা। প্রসঙ্গত, বাগনান উত্তর থেকে দু-বার জিতে আসা বিধায়ক বিশ্বজিত দিল্লিতে বাকি ১১ জনের সঙ্গে দলবদল করেন গত মঙ্গলবার।

এরপরেই গতকাল বাগনানের রাস্তায় প্রতিবাদ মিছিলে নামের সেখানকার বিজেপি সমর্থকেরা। তাঁদের দাবি, অবিলম্বে দল থেকে সরাতে হবে বিশ্বজিতকে। এপ্রসঙ্গে তাঁদের আরও মত, রাজ্যে বিজেপি আসার পর থেকেই একের পর এক তৃণমূল নেতা এসে যোগ দিচ্ছেন দলে। এবং দলের সমর্থকদের ওপর অত্যাচার চালাচ্ছেন। এভাবে শআসকদল থেকে নেতারা বিজেপি ভিড় জমালে দলের ভাবমূর্তি নষ্ট হবে। তাহলে আর শাসকদলের বিরুদ্ধে লড়াই করার মানে কী? 

মমতার অভিযোগকে হাতিয়ার করে নেতাদের থেকে ঘুষের টাকা ফেরত চাইল রাজ্যবাসী

বিষয়টি নিয়ে বিস্তারিত জানতে চাইলে স্থানীয় বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর বলেন, পুরোটাই খতিয়ে দেখা হচ্ছে। প্রসঙ্গত, এর আগে গত মাসে বীরভূমের মণিরুল ইসলাম বিজেপিতে যোগ দেওয়ার পরে একই ঘটনা ঘটেছিল। সেই সময় তিনি বলেছিলেন, ২০১৪-য় তিনি বিজেপিকে তিনি পায়ের তলায় পিষে দিয়েছিলেন। এরপরেই তাঁর বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলেন দলীয় সদস্যরা।

প্রসঙ্গত, সপ্তদশ লোকসভা নির্বাচনে ১৮টি আসনে জিতে সবুজ শিবিরের ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে রাজ্য বিজেপি। তারপর থেকেই শুরু হয়েছে দলবদলের পালা। একের পর বিধায়ক শাসকদল ছেড়ে যোগ দিচ্ছেন বিজেপিতে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................