This Article is From Aug 16, 2019

বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলির ছেলের গাড়ি ধাক্কা মারল গল্ফ গার্ডেনের দেওয়ালে

সূত্রের খবর, বৃহস্পতিবার গভীর রাতে আকাশ মুখোপাধ্যায় গাড়ি ঘোরানোর সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে গল্ফ গার্ডেন এলাকার ১টি অভিজাত ক্লাবের দেওয়ালে

বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলির ছেলের গাড়ি ধাক্কা মারল গল্ফ গার্ডেনের দেওয়ালে

এক টুইট বার্তায় রূপা গাঙ্গুলি বলেন, আইন মেনেই পদক্ষেপ নেওয়া উচিত

কলকাতা:

এবার মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠল বিজেপি (BJP) সাংসদ তথা অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের (Roopa Ganguly) ছেলের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, তাঁর ছেলের (Roopa Ganguly son) গাড়িটি প্রথমে গল্ফ গার্ডেনের (Golf Garden) একটি ক্লাবের দেওয়ালে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা (Roopa Ganguly son accident) মারে। সূত্রের খবর, বৃহস্পতিবার গভীর রাতে রূপা গঙ্গোপাধ্যায়ের (Roopa Ganguly) ছেলে আকাশ মুখোপাধ্যায় (Roopa Ganguly son) গাড়ি ঘোরানোর সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে গল্ফ গার্ডেন এলাকার ১টি অভিজাত ক্লাবের দেওয়ালে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়িটি প্রচন্ড গতিতে চলছিল, এবং বেশ কয়েকজন গাড়িতে ধাক্কা খেতে খেতে বেঁচে যায়। এরপরেই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই অভিজাত ক্লাবটির (Golf Garden) দেওয়ালে গিয়ে ধাক্কা মারলে, দেওয়ালের একটি অংশ ভেঙে পড়ে গাড়ির উপরেই, ফলে গাড়ির মধ্যেই আটকে যান চালক আকাশ মুখোপাধ্যায়।

স্বাধীনতা দিবসে দু'টি দুর্ঘটনায় রাজ্যে মৃত ১৩, আহত ১১

যদিও রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলের গাড়িতে কেউ আহত হয়েছেন বলে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। দুর্ঘটনার পর বাবার সাহায্যে গাড়ির মধ্যে থেকে বের হন রূপার ছেলে আকাশ। কাছেই তাঁদের অ্যাপার্টমেন্টটি হওয়ায় ঘর থেকেই ওই গাড়ির ধাক্কার (Roopa Ganguly son accident) আওয়াজ পান তাঁর বাবা, তারপরেই ছুটে এসে ছেলেকে উদ্ধার করেন তিনি।

তারপরে আকাশ মুখোোপাধ্যায়কে যাদবপুর থানায় নিয়ে যাওয়া হয়, কারণ স্থানীয়রা অভিযোগ করেন যে তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন।

পুলিশ জানিয়েছে, "তদন্ত চলছে এবং ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।"

এই দুর্ঘটনার পর এক টুইট বার্তায় রূপা গঙ্গোপাধ্যায় বলেন, আইন মেনেই পদক্ষেপ নেওয়া উচিত।

টুইটের মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ট্যাগ করে রাজ্যসভা সদস্য হিন্দিতে বলেন, "আমি কোনও অন্যায় করি না,  কোনও অন্যায় সহ্যও করি না। আমি বিক্রি হয়ে যাই নি।"

শ্বাসকষ্ট থাকলেও সৌমিত্র স্থিতিশীল, জানাল পরিবার

পরে, অন্য একটি টুইটে তিনি বলেন, "কী মজার ব্যাপার .. বিকেলে আমি তাঁর সঙ্গে কথা বললাম .. বিকেল তিনটের সময় তাঁর মধ্যাহ্নভোজ এবং অন্যান্য সাধারণ বিষয়গুলি নিয়ে আলোচনা করলাম .. এখন আমি সংবাদমাধ্যমে এইরকম বোকা বোকা মন্তব্য শুনতে পাচ্ছি। আজ সকাল ৭টা ৫০ এর বিমানে ও ফিরে গেছে .. এটা কেমন ধরণের সংকীর্ণ রাজনীতি?”, ছেলে আকাশ মুখোপাধ্যায়ের (Roopa Ganguly son accident) মদ্যপ থাকার অভিযোগের ভিত্তিতে বলেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়।

.