"অপরাধীদের চিরজীবনের জন্যে জেলবন্দি করুন": ধর্ষণকাণ্ডের প্রতিক্রিয়ায় হেমা মালিনী

Telangana Rape: সোমবার সংসদে দাঁড়িয়ে তেলেঙ্গানা গণধর্ষণে নিয়ে ক্ষুব্ধ সপা সাংসদ জয়া বচ্চন বলেন, এই ধরণের ঘটনায় যাঁরা দোষী তাঁদের দাওয়াই হল গণপিটুনি

Telangana Vet Murder: একজন অপরাধী অন্যকেও একই কাজ করতে উৎসাহিত করবে, বললেন বিজেপি সাংসদ হেমা মালিনী

নয়াদিল্লি:

জয়া বচ্চনের পর এবার হেমা মালিনী, তেলেঙ্গানা গণধর্ষণ কাণ্ডে (Telangana Rape) ক্ষোভ উগরে দিলেন আরেক অভিনেত্রী তথা সাংসদ । এক মহিলা পশু চিকিৎসককে ধর্ষণ ও হত্যার (Telangana Vet Murder) ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ স্বরে ওই বিজেপি সাংসদ (Hema Malini) বলেন, "এই সব অপরাধীদের কখনই জেল থেকে মুক্তি দেওয়া উচিত নয়"। সংসদ চত্বরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে হেমা মালিনী বলেন, "প্রতিদিন আমরা দেখছি নারীদের সঙ্গে একই ধরণের ঘটনা ঘটছে, মহিলাদের নির্যাতন করা হচ্ছে এই ঘটনাও কানে আসছে। আমার পরামর্শ হ'ল দোষীদের স্থায়ীভাবে জেলবন্দি করে রাখা হোক, একবার তাঁদের জেল হয়ে গেলে কোনওভাবেই আর মুক্তি দেওয়া উচিত নয়।"

"আমরা যে সিদ্ধান্তই নিই না কেন অপরাধীদের কখনোই কারাগারের বাইরে থাকা উচিত নয়। কারণ জেল থেকে মুক্তি পেলে সে আবার একই কাজ করবে। তাঁর মধ্যে এক অত্যন্ত খারাপ ধরণের মানসিকতা কাজ করছে। সে অন্যকে প্ররোচিত করবে। এমনকি অন্যকেও একই কাজ করতে উৎসাহিত করবে", বলেন অভিনয় জগৎ থেকে রাজনীতির মঞ্চে আসা হেমা মালিনী। 

ঠিক একই ভাবে সোমবার সংসদে দাঁড়িয়ে তেলেঙ্গানা গণধর্ষণে নিয়ে নিজের ক্ষোভ প্রকাশ করেন সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন । তিনি বলেন, এই ধরণের ঘটনায় যাঁরা দোষী তাঁদের দাওয়াই হল গণপিটুনি, জনগণের হাতেই এদের ছেড়ে দেওয়া উচিত।

"গণপিটুনিই দেওয়া উচিত": তেলেঙ্গানা ধর্ষণকাণ্ডে অভিযুক্তদের এই শাস্তির নিদান দিলেন জয়া বচ্চন

বুধবার রাতে হায়দরাবাদে ২৬ বছর বয়সী এক পশুচিকিৎসককে ধর্ষণ ও হত্যার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ৪ অভিযুক্তকে। পুলিশের দাবি, বুধবার রাতে ঘণ্টাখানেক ধরে ওই ৪ অভিযুক্ত ওই মেয়েটিকে ধর্ষণ করে এবং তারপর তাঁকে মেরে ফেলে। এরপর রাত আড়াইটার দিকে চাট্টানপল্লি নামে একটি জায়গার কালভার্টের নীচে তাঁর দেহটি ফেলে তাতে আগুন ধরিয়ে দেয়, জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

এই নক্কারজনক ঘটনায় তেলেঙ্গানায় ব্যাপক প্রতিবাদ শুরু হয় এবং সেই বিক্ষোভের আঁচ ছড়িয়ে পড়ে সারা দেশে। এই ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই ২০ থেকে ২৬ বছরের ৪ অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ এবং তদন্তে গড়িমসির অভিযোগে তিন পুলিশ কর্মীকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়।

ধর্ষণকারীদের নিয়ে জয়া বচ্চনকে সমর্থন করলেন মিমি চক্রবর্তী

"আমি জানি না যে আমি এই জাতীয় অপরাধের পরে কতবার সংসদে দাঁড়িয়ে এই প্রসঙ্গে কথা বলেছি। আমার মনে হয় এখন সময় এসেছে ... নির্ভয়া হোক, কাঠুয়া হোক বা তেলsঙ্গানা... জনগণ চায় এই বিষয়ে সরকার একটি যথাযথ এবং সুনির্দিষ্ট জবাব দিক", রীতিমতো ক্ষুব্ধ স্বরে জয়া বচ্চনকে এই কথা বলতে শোনা যায় রাজ্যসভার অধিবেশনে।

এই গণধর্ষণ তথা হত্যার ঘটনার পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং লোকসভায় বলেন: "এই ঘটনায় পুরো দেশ লজ্জায় মুখ ঢেকেছে। অভিযুক্তদের অবশ্যই সর্বাধিক কড়া শাস্তি দিতে হবে। এই অপরাধ যে কতটা ভয়াবহ তা প্রকাশ করার মতো ভাষা আমার কাছে নেই।"

চোখ রাখুন অন্যান্য খবরেও:

More News