This Article is From Jan 13, 2020

মুরলীধরনের "ম্যাজিক্যাল বোলিং" করে Stump থেকে এইভাবে পয়সা ফেললেন.. দেখুন ভিডিও

বিজেপি নেতা গৌরব ভাটিয়া তাঁর একটি ভিডিও শেয়ার করেছেন

মুরলীধরনের

বিজেপি নেতা গৌরব ভাটিয়া তাঁর একটি ভিডিও শেয়ার করেছেন

নয়াদিল্লি:

স্পেনের জাদুকর শ্রীলঙ্কার প্রাক্তন খেলোয়াড় মুথাইয়া মুরলীধরনকে কে না জানে! এখনও বহু খেলোয়াড় তাঁকে অনুকরণ করেন। আজও অনেকের প্রেরণা তিনি। ২০১১ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা বলেছিলেন তিনি। কিন্তু আজও তাঁর অনেক ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। বিজেপি নেতা গৌরব ভাটিয়া তাঁর একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে যে মুরলীধরন একটি স্টাম্পের ওপরে একটি গেলাস রেখেছেন আর গেলাসের উপরে একটি পয়সা রেখেছেন। নিজের বোলিং ভেল্কি দিয়ে ঐ পয়সাটিকে ফেলতে দেখা যাচ্ছে তাঁকে এই ভিডিওতে।
IND vs NZ : নিউজিল্যান্ড সফরে টিমে ফিরলেন Rohit Sharma এবং Shami

এটি ২০১১ সালের ভিডিও। যেখানে ইংল্যান্ডের প্রাক্তন বোলার গ্রেম সোয়ান মুরলীধরনকে চ্যালেঞ্জ করেছিলেন। তিনি স্ট্যাম্পের ওপর একটি গেলাস রাখলেন আর গেলাসের ওপরে একটি কয়েন রাখলেন। মুরলীধরন প্র্যাকটিস করার পর তার স্পিনের ভেল্কি দিয়ে সেই পয়সাটিকে গেলাস থেকে উড়িয়ে ফেলে দিলেন।

IND vs NZ : নিউজিল্যান্ড সফরে টিমে ফিরলেন Rohit Sharma এবং Shami

 Video

গৌরব ভাটিয়ার এই ভিডিওটি সবাই খুবই পছন্দ করছেন। গৌরব এই ভিডিওতে ১৩ ই জানুয়ারি দুপুরে শেয়ার করেছেন। যেটিকে এখনও পর্যন্ত হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন। তার সঙ্গে চারশোরও বেশি লাইক আর ১০০ রও বেশি রি টুইটস হয়েছে এই ভিডিওটি।

India vs Australia: ভারতের বিরুদ্ধে গেমপ্ল্যান নিয়ে আত্মবিশ্বাসী অস্ট্রেলিয়া 

মুথাইয়া মুরলীধরন ১৩৩ টি টেস্ট খেলেছেন,৮০০ টি উইকেট নিয়েছেন এই ফরম্যাটে। ৩৫০ টি একদিনের ম্যাচ খেলে ৫৩৪ টি উইকেট নিয়েছেন তিনি । এখনও তাঁর বোলিং ভিডিও অনেকেরই পছন্দের তালিকায়।

Click for more trending news


.