কর্নাটকে গদির লড়াই, সকালে উঠে বিজেপি বিধায়কদের যোগব্যায়াম

বিজেপি বিধায়করা ঘুম থেকে উঠে শুরু করে দিয়েছেন ‘ফিল গুড’ যৌথ যোগ অধিবেশন। লক্ষ্য, বিধানসভায় কংগ্রেস-জনতা দলের ভাগ্য নির্ধারণ পর্বে মাথা ঠান্ডা রাখা।

 Share
EMAIL
PRINT
COMMENTS
কর্নাটকে গদির লড়াই, সকালে উঠে বিজেপি বিধায়কদের যোগব্যায়াম

বিজেপি বিধায়করা সাতসকালে এভাবেই যোগ অভ্যাস করে শুরু করলেন দিনটা


বেঙ্গালুরু: 

হাইলাইটস

  1. বিজেপি বিধায়কদের দেখা গেল হাত উপরে তুলে যোগ ব্যায়াম করছেন
  2. বিজেপি বিধায়কদের হোটেলে এনে রাখা হয়েছে পার্টির তরফ থেকে
  3. কর্নাটকের বিজেপি মুখ্য বিএস ইয়াদুরাপ্পার দাবি, জোট সরকার থাকবে না

বেঙ্গালুরুর (Bengaluru) হোটেলে থাকা কর্নাটকের (Karnataka) বিজেপি (BJP) বিধায়করা সকালে ঘুম থেকে উঠে শুরু করে দিয়েছেন ‘ফিল গুড' যৌথ যোগ অধিবেশন। লক্ষ্য, বিধানসভায় কংগ্রেস-জনতা দলের ভাগ্য নির্ধারণ পর্বে মাথা ঠান্ডা রাখা। রামাদা হোটেলের লনে ওই বিধায়কদের দেখা গেল হাত উপরে তুলে যোগ ব্যায়াম করছেন। আবার কখনও কানের উপরে হাত দিয়ে ভিন্ন ভঙ্গিমাতেও যোগ অভ্যাস করতে দেখা গেল তাঁদের। কেউ কুর্তা কেউ বক্সার পরে সাতসকালে এভাবেই যোগ অভ্যাস করে শুরু করলেন দিনটা। এই বিজেপি বিধায়কদের হোটেলে এনে রাখা হয়েছে পার্টির তরফ থেকে। যাতে তাঁদের কোনও ভাবেই প্রভাবিত না করতে পারে অন্য কেউ।

মুখ্যমন্ত্রী এইচডি কুমারাস্বামী, যিনি জনতা দলের সদস্য, তিনি দল ছেড়ে যাওয়া বিধায়কদের ফিরে আসতে বলেছেন বিজেপির মুখোশ খুলে দিতে। দলছুট বিধায়করা অবশ্য জানিয়ে দিয়েছেন, তাঁরা অধিবেশনে যোগই দেবেন না।

“সংখ্যাগরিষ্ঠতা হারিয়েছে”: আস্থা ভোটের জন্যে কর্নাটক জোট সরকারকে বললেন রাজ্যপাল

কর্নাটকের বিজেপি মুখ্য বিএস ইয়াদুরাপ্পার দাবি, তিনি আত্মবিশ্বাসী সোমবার কুমারাস্বামী সরকারের শেষ দিন হতে চলেছে।

sjb7gq2g

কংগ্রেসের ১৩ ও জনতা দলের ৩— সব মিলিয়ে ১৬ জন বিধায়ক গত দু'সপ্তাহে পদত্যাগ করেছেন। পাশাপাশি দু'জন নির্দল বিধায়ক জোট সরকারের উপর থেকে সমর্থন তুলে নিয়েছেন।

কর্নাটক নিয়ে বুধবার রায়, মঙ্গলবার দিনভর শুনানির পর জানাল সুপ্রিম কোর্ট

২২৪ সদস্যের বিধানসভায় ১১৮ জন জোট সরকারের সদস্য। যদি ১৫ জন বিধায়ক যাঁরা পদত্যাগ করেছেন, তাঁদের পদত্যাগপত্র যদি সুপ্রিম কোর্ট স্বীকার করে নেয় তাহলে সরকার এসে দাঁড়াবে ১০১ সদস্যতে। দুই নির্দল বিধায়কের সমর্থন পেলে বিজেপি এসে দাঁড়াবে ১০৭ সদস্যে। যা সরকার গঠনের ন্যুনতম ১০৫ আসনের থেকে দুই বেশি।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................