"ম্যায় ভি চৌকিদার" স্লোগান দিয়ে শুরু হতে চলেছে বিজেপির নির্বাচনী প্রচার

ভিডিওটিতে যে গানটি রয়েছে তার কথায় মোদী সরকারের আমলে হওয়া মুদ্রা যোজনা, উজ্জ্বলা যোজনা এবং স্বচ্ছ ভারত প্রকল্পের কথাও উল্লেখ করা হয়েছে।

নিউ দিল্লি:

শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Prime Minister Narendra Modi) এই বছরের লোকসভা নির্বাচনে (Lok Sabha election 2019) বিজেপির প্রচারের স্লোগানটির সূচনা করলেন। সেটি হল- ‘ম্যায় ভি চৌকিদার'(Main Bhi Chowkidar)। আগামী মাসের শুরুতেই এই স্লোগান দিয়ে প্রচারপর্ব শুরু করবে বিজেপি। এই একই শিরোনাম দিয়ে টুইটারে একটি ভিডিও আপলোড করেছেন নরেন্দ্র মোদী। সেখানে তিনি লেখেন- “আপনাদের চৌকিদার এখনও দাঁড়িয়ে আছে মাথা তুলে এবং জাতির সেবায় নিজেকে নিয়োজিত করে রেখেচে”। রাফাল নিয়ে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী একাধিকবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ কেন্‌দ্রীয় সরকারকে আক্রমণ করেছিলেন '‘চৌকিদার চোর হ্যায়” (চৌকিদার চোর) স্লোগান তুলে। তার জবাবেই বিজেপির এই নতুন নির্বাচনী স্লোগানের জন্ম হল বলে মনে করছে ওয়াকিবহালমহল।

নরেন্দ্র মোদী তাঁর টুইটার অ্যাকাউন্টটিতে লেখেন- “শুধু আমিই একা নই। যাঁরা যাঁরা দুর্নীতি, নোংরা ও সমাজের শত্রুদের সঙ্গে লড়াই করছেন, তাঁরা প্রত্যেকেই চৌকিদার। ভারতের প্রগতির জন্য যাঁরা লড়াই করছেন প্রত্যেকেই চৌকিদার”।

ভিডিওটিতে যে গানটি রয়েছে তার কথায় মোদী সরকারের আমলে হওয়া মুদ্রা যোজনা, উজ্জ্বলা যোজনা এবং স্বচ্ছ ভারত প্রকল্পের কথাও উল্লেখ করা হয়েছে।

Newsbeep

৩১ মার্চ মোদীর ‘ম্যায় ভি চৌকিদার' প্রচারে দেশের মানুষকে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে শেষ হয়েছে ভিডিওটি।