রাফালে থেকে নজর ঘোরানোর চেষ্টা করছে বিজেপি, খোঁচা মমতার

লোকসভায় অনাস্থা প্রস্তাবের উপর আলোচনা করতে গিয়ে রাফালে (Rafale) যুদ্ধ বিমান কেনা প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরে বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করেন কংগ্রেস সভাপতি রাহুলা গান্ধি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
রাফালে থেকে নজর ঘোরানোর চেষ্টা করছে বিজেপি, খোঁচা  মমতার

বিজেপির বিরুদ্ধে অভিযোগ করলেন মমতা ফাইল)


কলকাতা: 

হাইলাইটস

  1. রাফালে যুদ্ধ বিমান কেনা নিয়ে দুর্নীতি হয়েছে বলে অভিযোগ
  2. বিতর্ক আরও বাড়িয়েছেন ফ্রান্সের প্রাক্তন রাষ্ট্রপতি
  3. দুর্নীতির অভিযোগ মানতে নারাজ কেন্দ্রীয় সরকার

লোকসভায় অনাস্থা প্রস্তাবের উপর আলোচনা করতে গিয়ে রাফালে যুদ্ধ বিমান কেনা প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরে (PM Narendra Modi) বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করেন কংগ্রেস সভাপতি রাহুলা গান্ধি (Rahul Gandhi)। তার পর থেকে তা নিয়ে চর্চা হচ্ছে বিস্তর। মাত্র দুদিন আগে ফ্রান্সের প্রাক্তন রাষ্ট্রপতি জানান, রাফালের ব্যাপারে অনিল আম্বানির সংস্থা রিলায়েন্স ডিফেন্সকে অন্তর্ভুক্ত করে কেন্দ্রীয় সরকার। স্বভাবতই জল্পনা আরও বাড়ে । এরই মাঝে  এ প্রসঙ্গে মুখ খুললেন মমতা। ইতালির মিলান থেকে সাংবাদিকদের মমতা বলেন, "পেট্রল ডিজেল থেকে শুরুর করে রান্নার গ্যাসের দাম প্রতিদিন বাড়ছে। নোটবন্দির নামে কোটি কোটি টাকা লুট করেছে বিজেপি। আর এখন রাফালে প্রসঙ্গে নতুন অভিযোগ শোনা যাচ্ছে।"

তাঁর মনে হচ্ছে এসব প্রসঙ্গ থেকে দৃষ্টি ঘোরাতে নানা কৌশলের আশ্রয় নিচ্ছে বিজেপি। কিন্তু তিনি জানিয়েদেন এভাবে প্রতিবাদ বন্ধ করা যাবে না। অন্যদিকে, মমতার অভিযোগ অন্য রাজ্য থেকে লোক নিয়ে এসে পশ্চিমবঙ্গে অস্থিরতা তৈরি করতে চাইছে বিজেপি।

কমবেশি 58 হাজার কোটি টাকার রাফালে চুক্তি (Rafale Deal) প্রসঙ্গে দিন দুয়েক আগে নতুন করে জল্পনা উস্কে দেন ফ্রান্সের প্রাক্তন রাষ্ট্রপতি। তবে সেই দাবি কার্যত খারিজ করে ফ্রান্সের বর্তমান সরকার।    

আরও খবর: "রাহুলের পুরো পরিবার চোর", রাফাল নিয়ে কংগ্রেসকে আক্রমণ নির্মলা সীতারামনের



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................