কর্ণি সেনার আক্রমণ ‘বিগ বস’কে! অশ্লীলতা প্রচারের অভিযোগে সলমানের বাড়ির সামনে বিক্ষোভ

Bigg Boss 13: সলমান খানের বাড়ির বাইরে শো বন্ধ করা নিয়ে বিক্ষোভ প্রদর্শন করতে গিয়ে ২০ জন গ্রেফতারও হয়েছেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
কর্ণি সেনার আক্রমণ ‘বিগ বস’কে! অশ্লীলতা প্রচারের অভিযোগে সলমানের বাড়ির সামনে বিক্ষোভ

সলমান খানের বাড়ির বাইরে বাড়ল সুরক্ষা ব্যবস্থা


নয়াদিল্লি: 

‘বিগ বস' মানেই বিতর্ক! তবে এতকাল ঘরের ভিতরে থাকা মানুষদের নিয়ে বিতর্ক হলেও এবার সার্বিকভাবেই এই শো সমালোচনার মুখে! এবার কর্ণি সেনার তোপ বিগ বসকে! বিগ বস ১৩ তম সিজন শুরু হয়ে বেশ খানিক এগিয়েও গিয়েছে। তবে, কট্টরপন্থী হিন্দুদের একাংশ আপত্তি তুলেছেন এই শো নিয়ে। সলমান খানের বাড়ির বাইরে শো বন্ধ করা নিয়ে বিক্ষোভ প্রদর্শন করতে গিয়ে ২০ জন গ্রেফতারও হয়েছেন। অখিল ভারতীয় ব্যবসায়ী পরিসঙ্ঘ সহ বহু সংগঠন সলমানের এই রিয়ালিটি শো'তে আপত্তিকর দৃশ্য প্রচার করার অভিযোগ তুলেছে। শুধু তাই নয়, এই বিরোধীদের বক্তব্য, বিগ বস ভারতীয় সংস্কৃতিকে আঘাত করছে তাই যথাশীঘ্র সম্ভব এই শো বন্ধ করে দেওয়া হোক। কিছু জন আরও জানিয়েছেন যে এই অনুষ্ঠানে নানা ধর্মের মানুষ, অবিবাহিত মানুষ একসঙ্গে এক বিছানায় শোন, যা ভারতীয় সংস্কৃতির পরিপন্থী।

বিগ বসে এক বিছানায় শুচ্ছে নানা সম্প্রদায়ের মানুষ! শো বন্ধের দাবি এই বিজেপি বিধায়কের

এর আগে ‘পদ্মাবৎ' চলচ্চিত্রটি নিয়েও হুমকি দিয়েছিল কর্ণি সেনা! ওই সময়েই এই কর্ণি সেনার নাম ও তাঁদের কাজকর্ম প্রকাশ্যে আসে। এবার সলমান খানের জনপ্রিয় শো বিগ বস নিয়ে তাঁরা তাঁদের অভিযোগ তুলে ধরেছেন। এই অভিযোগকে মাথায় রেখে মুম্বাই পুলিশ শো'এর সঞ্চালক সলমান খানের বাড়ির বাইরে সুরক্ষা ব্যবস্থা আরও বাড়িয়ে দিয়েছে। অনলাইন পোর্টাল বলিউড হাঙ্গামা জানিয়েছে, সলমানের বাড়ির বাইরে এই ধরণে বিক্ষোভ প্রদর্শনের ঘটনায় শুক্রবার ২০ জনকে গ্রেফতারও করা হয়েছে।

প্রাক্তন ‘পজেসিভ' প্রেমিক বাথরুমে তালাবন্ধ করে রেখে দিয়েছিল! বিস্ফোরক এই আইটেম গার্ল

এর পাশাপাশি, উপদেশ রানা নামক এক ব্যক্তি একটি ভিডিও পোস্ট করেছেন। সলমান খানের বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। বিগ বসের সদস্য ও এই শোয়ের নির্মাতাদের বিরুদ্ধে বিগ বস-এর বাড়ির ভিতরে অশ্লীলতা প্রচার করার অভিযোগ তুলে স্লোগান দিতে দেখা যায় তাঁকে! কর্ণি সেনা তথ্য এবং সম্প্রচার মন্ত্রীর প্রকাশ জাভড়েকরকে এই বিষয়ে একটি চিঠিও পাঠিয়েছে। ওই চিঠিতে তাঁরা লিখেছেন, “বিগ বস হিন্দুদের সভ্যতা এবং সংস্কৃতির অপমান করছে। অবিলম্বে বন্ধ হোক এই শো।”



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................