কেন নতুন পরিচালকদের সঙ্গে কাজ করেন অক্ষয় কুমার? ফাঁস করলেন রহস্য

রাজ মেহেতার ডিরেক্টারিয়াল ডেবিউ "গুডনিউজ" এ দেখা যাবে অক্ষয় কুমারকে।

কেন নতুন পরিচালকদের সঙ্গে কাজ করেন অক্ষয় কুমার? ফাঁস করলেন রহস্য

রাজ মেহেতার ডিরেক্টারিয়াল ডেবিউ "গুডনিউজ" এ দেখা যাবে অক্ষয় কুমারকে

হাইলাইটস

  • নতুন পরিচালক এবং তার কাজ সম্পর্কে খোলাখুলি বললেন অক্ষয় কুমার
  • এখনও পর্যন্ত বড় পরিচালকদের সঙ্গে আমি কাজ করিনি, বললেন তিনি
  • আমি মনে করি আমি যোগ্য নই ,বলেছেন অভিনেতা
নয়াদিল্লি:

রাজ মেহেতার ডিরেক্টারিয়াল ডেবিউ "গুডনিউজ" এ দেখা যাবে অক্ষয় কুমারকে। সংবাদ সংস্থা আইএএনএসকে অক্ষয় জানিয়েছেন, বড় পরিচালকরা তাকে সুযোগ দেন না । আর সেই কারণেই ছোট পরিচালকদের সঙ্গে অপেক্ষাকৃত নতুন পরিচালকদের সঙ্গে কাজ করেন তিনি।মুম্বাইতে ছবির ট্রেলার লঞ্চের পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় করণ জোহর জিজ্ঞেস করেন যে অক্ষয় ৫২ বছর বয়সেও প্রচুর নতুন পরিচালকদের সঙ্গে কাজ করেন। "আমি নতুন পরিচালকদের সঙ্গে কাজ করি কারণ পুরনো পরিচালকেরা তাদের ছবিতে আমাকে সুযোগ দেন না। এটাই কারণ, এটাই আসল সত্যি অক্ষয়কে উদ্ধৃত করে জানিয়েছে সংবাদ সংস্থা আইএএনএস।" তিনি বলেন তার নতুন পরিচালকদের সঙ্গে কাজ করার কারণ।

"যখন বড় পরিচালকেরা আপনাকে সুযোগ দেন না তখন নিজের রাস্তা নিজে তৈরী করতে হয়, বড় প্রকাশনায় সুযোগ না পেলে ছোট প্রকাশনা দিয়েই কাজ চালাতে হয়। তারপর সেখান থেকে ঝাঁপাতে হয়। শুধুমাত্র বাড়িতে বসে আক্ষেপ করলে চলে না যে আমাকে কেন নিল না ,আমার প্রতিভা থাকা সত্ত্বেও, " বলেছেন অক্ষয়।

কুড়িজন নতুন পরিচালকের সঙ্গে ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন অক্ষয় কুমার। এর মধ্যে রয়েছেন জগন শক্তি (২০১৯ এর মঙ্গল মিশন) এর পরিচালক তিনি। শ্রী নারায়ন শক্তি (২০১৭ সালের ছবি টয়লেট এক প্রেম কথা), শিবম নায়ার (২০১৭ সালের ছবি নাম শাবানা), সুরেশ দেশাই (২০১৬ সালের ছবি রুস্তম), রোহিত দেশাই (২০১১ সালের ছবি দেশি বয়েজ)।

যখন সেই সময়ের কথা জিজ্ঞেস করা হয় যখন পরিচালকরা শুধুমাত্র খান দের  ছবিতে সুযোগ দিতেন, (শাহরুখ খান, সলমান খান ,আমির খান)অক্ষয় কুমার উত্তর দিয়েছেন ,খান হোক বা কাপুর ডিরেক্টররা শুধুমাত্র যোগ্য অভিনেতাকেই  প্রস্তাব দেন। বড় পরিচালকরা তাদের কাছে যান যারা সত্যিই যোগ্য । "আপনারা দেখুন চারিদিকে কিন্তু শুধু খান রাই নেই কাপুররাও ছড়িয়ে আছেন চারিদিকে।  আমি মনে করি আমি যোগ্য নই, তাই আমি আমার নিজের রাস্তায় গিয়ে কাজ অর্জন করি," বলেছেন অভিনেতা।

তিনি জানিয়েছেন, উজ্জ্বল পরিচালকেরা তার সঙ্গে প্রডিউসার হিসেবে কাজ করেছেন, পরিচালক হিসেবে তাদের তিনি পাননি। "আমি এখনও পর্যন্ত কোন বড় পরিচালক সেভাবে পাইনি। অনেক বড় পরিচালককে আমি প্রডিউসার হিসেবে পেয়েছি, যেমন এখানেই রয়েছেন করণ জোহর, আপনারা তাকে জিজ্ঞেস করতে পারেন। আপনারা আদিকেও কেউ জিজ্ঞেস করতে পারেন। " বললেন অক্ষয়

নতুন পরিচালকদের সঙ্গে তার কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, "রাজ মেহেতা আমার ২১ তম নতুন পরিচালক। অনেক পুরনো পরিচালকের থেকেও নতুনদের ভালো কাজ করার লোভকে আমি অনেক বেশি অনুভব করি। এদের কাছে এক একটা ছবি Do or die অবস্থার মতো। ছবি না চললে এরা পুরো শেষ হয়ে যাবে।"অক্ষয় জানিয়েছেন, তিনি কখনই কোন নতুন পরিচালককে পথ দেখাবার চেষ্টা করেন নি। বরঞ্চ আস্থা রেখেছেন তাদের ওপরই। "আমি কোন গাইডিং ফোর্স নই আর আমি এই ধরনের কোন স্কুল খুলিনি।  ওনারা নিজের মতো  করে কাজ করেন। ভালো কাজ করছে ওরা আর তাই আমার সঙ্গে ওরা রয়েছে। অন্য কোন কিছুর থেকে আমি চিত্রনাট্য এবং স্ক্রিপ্টকেই বেশি গুরুত্ব দিন। এগুলো ঠিক মানে ছবির ৬০% সফল আর তারপরেরটা পরিচালকের দায়িত্ব।"

"গুড নিউজ " এ অক্ষয়ের সঙ্গে কাজ করছেন, করিনা কাপুর, কিয়ারা আডবাণী এবং দিলজিৎ দোসাঞ্জ। ডিসেম্বরের ২৭ তারিখে এই ছবিটির প্রেক্ষাগৃহে আসার কথা রয়েছে।
 

More News
Listen to the latest songs, only on JioSaavn.com