বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পেসেই আততায়ীর গুলিতে খুন সাসপেন্ড হওয়া পড়ুয়া

হাসপাতালে মধ্যেই পরপর তিনবার গুলিবিদ্ধ হলেন সাসপেন্ড হওয়া পড়ুয়া। বেনারস হিন্দু ইউনিভার্সিটিতে  (BHU )  সোমবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটে।

 Share
EMAIL
PRINT
COMMENTS

দুটি মোটর বাইকে মোট চারজন লোক খুব কাছ থেকে গুলি চালাতে থাকে


বেনারস: 

হাইলাইটস

  1. বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পেসেই আততায়ীর গুলিতে খুন সাসপেন্ড হওয়া পড়ুয়া
  2. গত বছর গৌরবকে সাসপেন্ড করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ
  3. বেনারস হিন্দু ইউনিভার্সিটিতে সোমবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটে

বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের মধ্যেই পরপর তিনবার গুলিবিদ্ধ হলেন সাসপেন্ড হওয়া পড়ুয়া। বেনারস হিন্দু ইউনিভার্সিটিতে(BHU ) সোমবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটে। গতকাল গভীর রাতে গৌরব সিং নামে ওই পড়ুয়ার মৃত্যু হয়েছে। ২০১৭ সালে ক্যাম্পাসে অশান্তির ঘটনায় নাম জড়ানোয় গত বছর গৌরবকে সাসপেন্ড করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। জানা গিয়েছে সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের ভেতরে থাকা একটি হোস্টেলের বাইরে দাঁড়িয়ে ছিলেন গৌরব। কয়েকজন বন্ধুর সঙ্গে কথা বলছিলেন তিনি। সে সময় দুটি মোটর বাইকে মোট চারজন লোক খুব কাছ থেকে গুলি চালাতে থাকে। বুক এবং পেটে গুলি লাগে বলে খবর। অল্প সময়ের মধ্যেই ক্যাম্পাসের ভেতরে থাকা হাসপাতলে নিয়ে যাওয়া হয় গৌরবকে। সেখানেই তার চিকিৎসা চলছিল। কিন্তু আজ সকালে সমস্ত লড়াই ব্যর্থ করে মৃত্যু হল তাঁর।

"কংগ্রেস ৭০ বছরেও সব কাজ করতে পারেনি, আমি ৫ বছরে কী করব?", প্রশ্ন মোদীর

খুনের ঘটনায় ওই বিশ্ববিদ্যালয়ের চার পড়ুয়াকেই গ্রেফতার করেছে পুলিশ। বারাণসীর পুলিশ প্রধান আনন্দ কুলকার্নি জানিয়েছেন প্রাথমিকভাবে মনে হচ্ছে ব্যক্তিগত শত্রুতা থেকে এই ঘটনা ঘটেছে। তবে এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। হামলার পর থেকেই বিশ্ববিদ্যালয় নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। ছাত্ররা যেতে বিক্ষোভ না দেখায় সেদিকেই নজর রাখছে পুলিশ। বছর দুয়েক আগে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এক মহিলা সহ কয়েকজন ছাত্র আক্রান্ত হন। মার খান দুই সাংবাদিক এই ঘনটাতেই নাম জড়িয়েছে গৌরবের।

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................