প্রজ্ঞা ঠাকুরকে জ্যান্ত পুড়িয়ে দেওয়ার হুমকি! অভিযোগ কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে!

পুলিশ সূত্রে খবর, মহাত্মা গান্ধির হত্যাকারী নাথুরাম গডসে বিষয়ে প্রজ্ঞা ঠাকুরের বিতর্কিত মন্তব্যের জেরেই তাকে ‘জ্বালিয়ে দেওয়ার’ হুমকি দিয়েছিলেন ওই কংগ্রেস নেতা।

প্রজ্ঞা ঠাকুরকে জ্যান্ত পুড়িয়ে দেওয়ার হুমকি! অভিযোগ কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে!

ভোপালের সাংসদ প্রজ্ঞা ঠাকুর ২৭ নভেম্বর লোকসভায় নাথুরাম গডসে সম্পর্কে মন্তব্য করে বিতর্কে জড়িয়ে পড়েন।

হাইলাইটস

  • বায়াওড়ার কংগ্রেস বিধায়ক গোবর্ধন ডাঙ্গি প্রজ্ঞা ঠাকুরকে কটুক্তি করেন
  • প্রজ্ঞা ঠাকুর লোকসভায় নাথুরাম গডসে সম্পর্কে মন্তব্য করে বিতর্কে জড়ান
  • পুলিশের কাছে কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে মামলা দায়ের করতেও যান প্রজ্ঞা
ভোপাল:

বিজেপির সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুরকে (BJP MP Pragya Singh Thakur) জ্যান্ত পুড়িয়ে দেওয়ার হুমকি দিলেন কংগ্রেস বিধায়ক! মধ্যপ্রদেশ পুলিশের কাছে অভিযুক্ত কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে মামলা দায়ের করতে চেয়েও হাজির হয়েছেন প্রজ্ঞা। পুলিশ সূত্রে খবর, মহাত্মা গান্ধির হত্যাকারী নাথুরাম গডসে (Nathuram Godse) বিষয়ে প্রজ্ঞা ঠাকুরের বিতর্কিত মন্তব্যের জেরেই তাকে ‘জ্বালিয়ে দেওয়ার' হুমকি দিয়েছিলেন ওই কংগ্রেস নেতা। প্রজ্ঞা ঠাকুর শনিবার রাতে মধ্যপ্রদেশের রাজধানী শহরে কমলা নেহেরু থানায় এসেছিলেন বলে জানিয়েছেন এক উর্ধ্বতন পুলিশ অফিসার।

 আরও পড়ুনঃ গডসে সম্পর্কে প্রজ্ঞা ঠাকুরের মন্তব্যের নিন্দা করছে বিজেপি তথা সরকার, বললেন অমিত শাহ

ভোপালের সাংসদ প্রজ্ঞা ঠাকুর ২৭ নভেম্বর লোকসভায় নাথুরাম গডসে সম্পর্কে মন্তব্য করে বিতর্কে জড়িয়ে পড়েন। পরে তিনিও ক্ষমা চেয়েছিলেন।

আরও পড়ুনঃ ‘‘আমার মন্তব্যকে ঘুরিয়ে দেওয়া হয়েছে'': সংসদে প্রজ্ঞা ঠাকুর

মধ্য প্রদেশের বায়াওড়ার কংগ্রেস বিধায়ক গোবর্ধন ডাঙ্গি (Govardhan Dangi) প্রজ্ঞা ঠাকুরকে কটূক্তি করে বলেন, “আমরা কেবল তার কুশপুতুলই দাহ করব না, প্রজ্ঞা যদি এখানে আসেন তবে আমরা তাকেও পুড়িয়ে ফেলব।” এমন ভয়ঙ্কর হুমকি দেওয়ার জন্য অবশ্য ক্ষমাও চেয়েছেন কংগ্রেসের এই বিধায়ক।

এই বিষয়টি নিয়ে কোনও মামলা দায়ের করা হচ্ছে কিনা জানতে চাওয়া হ'লে অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় সাহু বলেন, “আপাতত এখন আমরা প্রজ্ঞাজির সঙ্গে আলোচনা করছি।"

More News