This Article is From Dec 14, 2019

নাগরিকত্ব আইন, অর্থনৈতিক দুরবস্থা সহ একাধিক বিষয়ে 'ভারত বাঁচাও' সমাবেশের ডাক কংগ্রেসের!

Bharat Bachao Rally: দেশের অর্থনীতির দুরাবস্থা, সংশোধিত নাগরিকত্ব আইন, কৃষকদের দুর্দশা ও কর্মসংস্থান সহ বিভিন্ন ইস্যুতে এই সমাবেশের ডাক দিয়েছে বিরোধী এই দল।

Bharat Bachao rally: রামলীলা ময়দানে কমপক্ষে এক লক্ষ মানুষের সমাবেশ হবে বলেই আশা।

নয়াদিল্লি:

আজ, শনিবার রাজধানী দিল্লিতে একটি বিশাল জন সমাবেশের ডাক দিয়েছে কংগ্রেস! এই ‘ভারত বাঁচাও' (Bharat Bachao) সমাবেশে অংশ নেবেন সনিয়া গান্ধি, মনমোহন সিং এবং রাহুল গান্ধি সহ শীর্ষ নেতারা। দেশের অর্থনীতির দুরবস্থা, সংশোধিত নাগরিকত্ব আইন, কৃষকদের দুর্দশা ও কর্মসংস্থান সহ বিভিন্ন ইস্যুতে এই সমাবেশের ডাক দিয়েছে বিরোধী এই দল।

"উত্তর কোরিয়ায় চলে যান": নাগরিক আইনের বিক্ষোভকারীদের উদ্দেশে তথাগত রায়!

কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধি, রাহুল গান্ধি এবং প্রিয়াঙ্কা গান্ধি বঢ়রা এই জনসভায় বক্তব্য রাখবেন বলে আশা করা হচ্ছে। দলীয় শক্তি প্রদর্শনের জন্য দিল্লি, উত্তরপ্রদেশ, পাঞ্জাব এবং হরিয়ানা থেকে কংগ্রেসের রাজ্য শাখাগুলিকে কর্মীদের এই জনসভায় পাঠাতেও বলা হয়েছে।  রাজধানীর রামলীলা ময়দানে কমপক্ষে এক লক্ষ মানুষের সমাবেশ হবে বলেই আশা।

নাগরিকত্ব আইনে "প্রথম রাজ্য" বাংলাই: দিলীপ ঘোষ

কংগ্রেসের বিদেশের শাখাগুলিও বিশ্বজুড়ে বিক্ষোভ প্রদর্শনের মাধ্যমে “ভারত বাঁচাও” সমাবেশে যোগ দেবে বলেই জানিয়েছে এই দল। বৈদেশিক কংগ্রেস বলেছে, “ভারতকে বিভেদ, ঔদ্ধত্য এবং অক্ষমতা থেকে বাঁচানোর জন্য আমাদের বার্তা বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়া হবে।”

.