রান্নাঘরে ঢুকে মায়ের মাথায় বন্দুক ধরে মেয়েকে অ্যাসিডে স্নান করাল দুষ্কৃতীরা

আলিগঞ্জ মহল্লার একটি বাড়িতে চারজন যুবক হঠাতই ঢুকে পড়ে এবং দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে জোর জবরদস্তি করতে থাকে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
রান্নাঘরে ঢুকে মায়ের মাথায় বন্দুক ধরে মেয়েকে অ্যাসিডে স্নান করাল দুষ্কৃতীরা

Acid Attack Case: ভাগলপুরে ছাত্রীর গায়ে অ্যাসিড


পাটনা: 

প্রথমে ঘরে ঢুকে জুলুমবাজি ও জবরদস্তি, তারপর মায়ের মাথায় বন্দুক ধরে মেয়ের গায়ে অ্যাসিড ঢেলে দিল দুষ্কৃতীরা। এমনই ভয়ানক ঘটনা ঘটেছে বিহারের ভাগলপুরে। ঘটনার আকস্মিকতা ও ভয়াবহতায় ওই এলাকায় এখন আতঙ্কের ছায়া। বব্বরগঞ্জ থানার আলিগঞ্জে অবস্থিত গঙ্গা বিহার কলোনিতে একটি বাড়িতে ঢুকে অভিযুক্ত দুষ্কৃতীরা দ্বাদশ শ্রেণির পড়ুয়ার উপর হামলা চালায় বলে জানিয়েছে পুলিশ। ওই ছাত্রী নিজেকে রক্ষা করার চেষ্টা করলে জোর করে ধরে তাঁর গায়ে অ্যাসিড ঢেলে দেয় দুষ্কৃতীরা। পুলিশ জানিয়েছে, শুক্রবার সন্ধ্যায় কিছু যুবক ওই কলোনির একটি ঘরে ঢুকে পড়ে এই তান্ডব চালায়। অ্যাসিড আক্রান্ত ছাত্রীর অবস্থা বেশ আশঙ্কাজনক। ঘটনার সময় বাড়িতে ছিলেন ওই ছাত্রীর মা'ও। অভিযুক্তরা মায়ের মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁর সামনেই মেয়ের শরীরে অ্যাসিড ঢেলে দেয়। 

ফর্সা হওয়ার ক্রিমের প্রচারে না! ২ কোটি টাকার প্রস্তাব ফেরালেন অভিনেত্রী

পুলিশ সূত্রের খবর, আলিগঞ্জ মহল্লার একটি বাড়িতে চারজন যুবক হঠাতই ঢুকে পড়ে এবং দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে জোর জবরদস্তি করতে থাকে। ছাত্রীটি এই ঘটনার প্রতিবাদ করতে গেলে অভিযুক্ত ওই চার যুবক জোর করে অ্যাসিড ঢেলে দেয় মেয়েটির গায়ে। পরিবার সূত্রের খবর, অভিযুক্তরা প্রথমে ওই ষোল বছর বয়সী ছাত্রীর সঙ্গে জোরজুলুম করলে সেখানেই ধ্বস্তাধ্বস্তি হয় বেশ খানিকক্ষণ। এরপর ওই ছাত্রী ও তাঁর মা প্রতিবাদ করলে যুবকেরা ছাত্রীর গায়ে অ্যাসিড ছুঁড়ে দেয়। অ্যাসিডে মারাত্মকভাবে পুড়ে যায় ছাত্রীর মুখ, বুক এবং পেটের বেশির ভাগ অংশই।

ওই ছাত্রীর মা বলেন, “অ্যাসিড এবং অস্ত্রশস্ত্র নিয়ে ওই কয়েকজন যুবক রান্নাঘরে ঢুকে পড়ে।  এবং আমার মেয়ের সঙ্গে অসভ্যতা করতে থাকে। আমি যখন এর প্রতিবাদ করি তখন বন্দুক ঠেকিয়ে ওরা আমাকে আটকে দেয় এবং আমার মেয়ের গায়ে অ্যাসিড ঢেলে দেয়।” অ্যাসিডের পোড়া যন্ত্রণা নিয়ে আর্তনাদ করতে থাকে ওই ছাত্রী। তাঁর চিৎকারেই প্রতিবেশীদের বাড়ি থেকে বহু মানুষ ছুটে আসেন। তাঁরাই তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যান ওই ছাত্রীকে, সেখানেই চিকিৎসা চলছে তাঁর। চিকিৎসকেরা জানিয়েছেন, অবস্থা গুরুতর।

 বন্ধ হয়ে গেল বাংলার লোকগীতির এক অমোঘ দরজা, চলে গেলেন অমর পাল

ভাগলপুরের সিনিয়র পুলিশ সুপার আশিষ ভারতী শনিবার জানান, এই ঘটনায় অভিযুক্ত দুইজন যুবককে আটক করা হয়েছে। তিনি আরও জানান, পুলিশ উপদেষ্টার (নগর) নেতৃত্বাধীন বিশেষ তদন্ত দল (এসআইটি) গঠিত হয়েছে, যা পুরো ঘটনার তদন্ত করছে।



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................